Hoop PlusTollywood

Rituparna Sengupta: কে বলবে দুই সন্তানের মা! হট লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ঢেলে দিলেন ঋতুপর্ণা

এক দশক আগেও বাংলা সিনেমার ‘হার্টথ্রব’ নায়িকা ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এক প্রজন্মের হৃদয়ে তিনি এখনও যেন ‘ক্রাশ’। রূপের মাধুর্যতা, অভিনয়ের দক্ষতার পাশাপাশি ঋতুপর্ণা নজরকাড়া ছিলেন তার ব্যতিক্রমী চোখের তারার জন্য। অভিনেত্রী চোখের জাদুতে আজো ঘায়েল হয় একাধিক প্রজন্ম। কারণ এখন সিনেমার পর্দায় তেমন দেখা না দিলেও অনুরাগীদের বেশ কাছাকাছি থাকেন ঋতুপর্ণা। কারণ সোশ্যাল মিডিয়ায় এখন তিনি বেশ সক্রিয়। প্রায়ই নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। আর এবার শীতের শুরুতে রূপের আগুনে উষ্ণতা ছড়ালেন ঋতুপর্ণা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যে ভিডিওতে খোলামেলা পোশাকে অবতীর্ণ হয়েছেন নায়িকা। ভিডিওতে দেখা যাচ্ছে, বিকেলের হালকা আলোয় নিজের বাড়ির ওপেন সানরুফে একটি চেয়ারে বসে আছেন অভিনেত্রী। তার পরনে ছাইরঙা স্লিভলেস ব্রালেট। মিম্নাঙ্গে পরেছেন হালকা বাদামি ও ছাই রংয়ের ম্যাচিং লেয়ার কাট স্কার্ট। গলায় মানানসই অর্গানিক জুয়েলারি। চুল স্টাইল করে উপরের দিকে বাঁধা। ডান হাতে মানানসই সাদা, কালো ও ছাই রংয়ের চুড়ি এবং আঙুলে অক্সিডাইজ রংয়ের আংটি। পায়ে কালো রংয়ের হালকা হিলের জুতো। ভিডিও পোস্ট করে তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কারণ আমি এই রিল জিনিসটিকে ভালোবাসি’। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে একটি ম্যাশআপ গানও বাজছে।

এই ভিডিও দেখে অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। একজন অনুরাগী তো লিখেই ফেলেছেন, ‘একটা অপরাজিতা বিকেল দাও, ম্লান আলো নিভে যাওয়ার আগে’। প্রসঙ্গত, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর রূপের রহস্য নিয়ে নানা সময় উঠেছে নানা গুঞ্জন। কিভাবে এই বয়সেও এতটা সুন্দরী থাকা যায়, এই প্রশ্ন জমে সব অনুরাগীদের মনেই। তবে সেসবের মাঝেই নিজের মতো করে বাঁচতে ভালোবাসেন ঋতুপর্ণা।

সম্প্রতি, ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ (Prosenjit Weds Rituparna) ছবিটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। এই ছবিতে ফের দেখা যাচ্ছে নস্টালজিক প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে (Prosenjit Chatterjee)। বিগত দশকের স্মৃতি ফিরিয়ে আনতেই এই রোম্যান্টিক কমেডি সিনেমার নির্মাণ, এমনটাই জানিয়েছিলেন নির্মাতারা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা