Hoop PlusHoop VideoReality show

Didi No 1: টিআরপির লোভে মিথ্যাচার! ‘দিদি নং ১’ বন্ধের দাবি প্রতিযোগীর স্বামীর

জি বাংলার অন্যতম জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’ যখন প্রথম শুরু হয়েছিল, তখন তাতে খেয়াল রাখা হত সমাজের সর্বস্তরের নারীদের। দরিদ্র পরিবারের নারীরা এই মঞ্চে এসে বলতেন তাঁদের সংগ্রামের কাহিনী। প্রকৃতপক্ষে নারী দশভুজা, এই কনসেপ্ট তুলে ধরতে চেয়েছিল ‘দিদি নং ওয়ান’। কিন্তু গত দুই বছর ধরে দেখা যাচ্ছে, কয়েকজন প্রতিযোগী তাঁদের মিথ্যা লড়াইয়ের গল্প শুনিয়ে সুযোগ পাচ্ছেন ‘দিদি নং ওয়ান’-এ। এহেন এক প্রতিযোগীর স্বামী এবার অনুরোধ করলেন, অবিলম্বে বন্ধ করে দেওয়া হোক এই শো।

বেহালার বাসিন্দা ওই ব্যক্তির নাম অরূপ কুমার ভুঁইয়া। অরূপের প্রাক্তন স্ত্রী ‘দিদি নং ওয়ান’-এর একটি পর্বে এসে তাঁর বিবাহ বিচ্ছেদের ঘটনা নিয়ে বিভিন্ন কথা বলেছিলেন। এই পর্ব দেখার পর অরূপ মনে করছেন, ‘দিদি নং ওয়ান’-এ শুধুমাত্র মহিলাদের দিক তুলে না ধরে পুরুষদের দিকও তুলে ধরা হোক। এই শোয়ে শুধুমাত্র মহিলাদের জীবনের ঘটনা তুলে ধরা হয়। প্রতিযোগীরা হাউহাউ করে কেঁদে যা বলেন, তার নেপথ্যে কি অন্য ঘটনা থাকতে পারে না! উপরন্তু শোয়ের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র চোখেও কখনও কখনও জল এসে যায় প্রতিযোগীদের দুঃখের কথা শুনে। কিন্তু অরূপের দাবি, নেপথ্য ঘটনা তুলে ধরা প্রয়োজন। যদি তা না হয়, তাহলে ‘দিদি নং ওয়ান’ বন্ধ করে দেওয়া উচিত বলে মনে করেন তিনি।

চ্যানেল কর্তৃপক্ষ যদিও অরূপকে পাত্তা দেননি, তবুও একটি রাস্তা রয়েছে। অরূপ যদি বর্তমানে বিয়ে করে থাকেন, তাহলে তাঁর বর্তমান স্ত্রীকে তিনি ‘দিদি নং ওয়ান’-এর অডিশনে পাঠিয়ে দিন। তাঁকে অবশ্যই নেপথ্য ঘটনা বলে দেবেন। তাহলে তিনিও ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে সব ঘটনা জানাবেন, অবশ্যই সিলেক্ট হলে। এমনও হতে পারে, বর্তমান স্ত্রীর সাথে অরূপও হয়তো সিলেক্ট হয়ে গেলেন। তাহলে তো সোনায় সোহাগা।

কিন্তু সেই সুযোগ যদি না আসে, তাহলে বরং অরূপ ‘বিগ বস’-এ যাওয়ার চেষ্টা করুন। আর কিছু না হোক, জাতীয় স্তরে সকলে তাঁর বিবাহ বিচ্ছেদের নেপথ্য ঘটনা জেনে যাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Bong Actress (@bong.actress)

whatsapp logo