whatsapp channel

মেদ ঝরিয়ে ছিপছিপে শ্রীদেবীর তৃতীয় কন্যা!

‘মম’ ফিল্মের প্রোমোশনে এসে শ্রীদেবী (Sridevi) কাঁদতে কাঁদতে বলেছিলেন, জাহ্নবী (Janhavi Kapoor) ও খুশি (Khushi Kapoor) ছাড়াও তাঁর আরও একটি কন্যা রয়েছে। তাঁর নাম অংশুলা (Angshula Kapoor)। বনি কাপুর (Bonny…

Avatar

HoopHaap Digital Media

‘মম’ ফিল্মের প্রোমোশনে এসে শ্রীদেবী (Sridevi) কাঁদতে কাঁদতে বলেছিলেন, জাহ্নবী (Janhavi Kapoor) ও খুশি (Khushi Kapoor) ছাড়াও তাঁর আরও একটি কন্যা রয়েছে। তাঁর নাম অংশুলা (Angshula Kapoor)। বনি কাপুর (Bonny Kapoor) ও তাঁর প্রথম স্ত্রী মোনা কাপুর (Mona Kapoor)-এর কন্যা অংশুলা শ্রীদেবীর মৃত্যুর পর জাহ্নবী ও খুশির পাশে এসে দাঁড়িয়েছেন। প্রায়ই অর্জুন (Arjun Kapoor), অংশুলা, জাহ্নবী, খুশিকে একসাথে সময় কাটাতে দেখা যায়। তবে এতদিন তাঁর তিন ভাই-বোনের তুলনায় তাঁকে অনেকটাই স্থূলকায় দেখালেও এবার বাড়তি মেদ ঝরিয়ে নিজের মেকওভার করেছেন অংশুলা।

পেশায় প্রযোজক অংশুলার আচমকা পরিবর্তনে চমকে গিয়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) সহ বলিউডের তাবড় তারকারা। এতদিন অর্জুন, জাহ্নবী ও খুশিকে ফিটনেস নিয়ে সচেতন বলেই জানতেন সকলে। কিন্তু চলতি বছর সবাইকে চমকে দিয়েছেন অংশুলা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে অংশুলার পরনে রয়েছে ট্র্যাক প‍্যান্ট ও টি-শার্ট। তাঁর এই ছবি দেখে প্রশংসা করেছেন ক্যাটরিনা। অপরদিকে নেটিজেনদের একাংশের প্রশ্ন, তাহলে কি এবার অংশুলা বলিউডে ডেবিউ করতে চলেছেন?

অর্জুন, জাহ্নবীর পর খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করছেন খুশি। কিন্তু অংশুলার ছবি দেখে তাঁর দিকে সকলের নজর ঘুরে গিয়েছে। তবে এখনও অবধি অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেননি অংশুলা।

ইদানিং ইন্সটাগ্রামে নিজের বিভিন্ন ছবি শেয়ার করছেন অংশুলা। কখনও মনোক্রোম তো কখনও সুন্দর সাজপোশাকে। অভিনেত্রী না হলেও প্রযোজক হওয়ার পাশাপাশি অংশুলা সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত। ফ্যানকাইন্ড নামক একটি অনলাইন তহবিল সংগ্রহের সংস্থা রয়েছে তাঁর। এই তহবিলে যাঁরা ডোনেট করেন, তাঁরা তাঁদের পছন্দের সেলিব্রিটির সঙ্গে দেখা করার সুযোগ পান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media