Bengali SerialHoop Plus

উষ্ণ আবেদন লাল লিপস্টিক, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল হলেন মা সিরিয়ালের ঝিলিক

ছোট্ট ঝিলিক যে একটা সময় মাকে খুঁজতে খুঁজতে নাজেহাল, মাকে পেয়ে পাগল মেয়ে আজ ডাকাবুকো কিশোরী। এখন সে সোশ্যাল মিডিয়ায় দুরন্ত, মাঝে মধ্যেই নিজের ভিন্ন স্বাদের বোল্ড অবতার নিয়ে হাজির হয়ে যান। দিন দিন তার ফলোয়ারদের সংখ্যাও বাড়ছে।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় হট লুকের বেশ কিছু ছবি পোস্ট করেন তিথি বসু। ঠোঁটে লাল টকটকে লিপস্টিক, ন্যুড আই মেক আপ আর গলায় গোল্ডেন চোকার। বেশ গ্ল্যামারাস লুকেই ধরা দেন ঝিলিক ওরফে তিথি বসু। যাইহোক, ‘মা’ ধারাবাহিক শেষের দিকে গল্পের গরু গাছে উ‌ঠলেও টিআরপি রেটিং কোন‌ওদিন‌ই কমেনি। ২০০৯ সাল থেকে শুরু হয়েছিল এই ধারাবাহিক আর শেষ হয়েছিল ২০১৪। তখন থেকেই তিথি বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে ওঠে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

এখন, ঝিলিক ওরফে তিথি সম্পূর্ণ আলাদা। তাকে দেখলে এখন চেনার উপায় নেই। মিষ্টি ঝিলিক এখন হট বোল্ড গার্ল। তার ড্রেসিং সেন্স অনেক পরিবর্তন হয়েছে। মাঝে মধ্যেই হট লুকে ধরা দেন এই অভিনেত্রী। হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আবেদনে ভরা ছবি পোস্ট করে আগুন ছড়াচ্ছেন অভিনেত্রী।

এইমুহূর্তে কোনও ধারাবাহিকে তাঁকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ তিথি। তার পোস্ট করা বিভিন্ন ছবিতে রীতিমতো ‘বোল্ড’ অবতারে নিজেকে মেলে ধরেন তিনি।

Related Articles