whatsapp channel

Priyanka Chopra: শরীর ঢাকা স্বল্প পোশাকে, ভেজা শরীরে নেটদুনিয়ায় উত্তাপ ছড়ালেন প্রিয়াঙ্কা

নিক জোনাস (Nick Jonas)-কে বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) লস অ্যাঞ্জেলেসে থাকেন। এই মুহূর্তে হলিউডে প্রচুর কাজ করছেন তিনি। পাশাপাশি যুক্ত রয়েছেন সেখানকার প্রোডিউসার গীল্ড-এর সাথেও। প্রায়ই…

Avatar

নিক জোনাস (Nick Jonas)-কে বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) লস অ্যাঞ্জেলেসে থাকেন। এই মুহূর্তে হলিউডে প্রচুর কাজ করছেন তিনি। পাশাপাশি যুক্ত রয়েছেন সেখানকার প্রোডিউসার গীল্ড-এর সাথেও। প্রায়ই সেখান থেকে বিভিন্ন ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। কখনও কখনও তিনি নস্টালজিক হয়ে যান। শেয়ার করেন তাঁর দিদার ছবি। কিন্তু এবার তিনি অনুরাগীদের কাছে ছুঁড়ে দিলেন একটি প্রশ্ন।

সম্প্রতি লস অ্যাঞ্জেলেসের বাড়িতে নিজস্ব সুইমিং পুলে সময় কাটানোর ছবিও শেয়ার করে এই প্রশ্ন তুলেছেন প্রিয়াঙ্কা। তাঁর পরনে রয়েছে কালো রঙের বিকিনি। কখনও তাঁকে দেখা যাচ্ছে, সুইমিং পুলের নীল জলে ভেসে থাকতে। কখনও তাঁকে দেখা যাচ্ছে চোখে কালো রঙের সানগ্লাস পরে রোদ পোহাতে। কখনও তাঁকে দেখা যাচ্ছে পাউট করে ঈশারা করতে। ছবিগুলি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, যখন তিনি হঠাৎই কিছুটা সময় পেয়ে যান নিজের জন্য। এরপরেই তিনি জিজ্ঞাসা করেছেন, নব্বইয়ের দশকের কোন গান তিনি শুনছেন!

ছবির পাশাপাশি বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেখানে ‘দিল হ্যায় কে মানতা নহী’, ‘বাহোঁ মে চলে আও’-এর মতো বলিউড হিট ব্যবহার করেছেন তিনি। হলিউডে কাজ করেও প্রিয়াঙ্কার বলিউড মিউজিক প্রেম দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা তাঁর প্রশংসা করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

এমনকি প্রিয়াঙ্কার সৌন্দর্যের প্রশংসাও করেছেন সকলে। তবে তাঁর বিদেশী অনুরাগীদের মন কেড়েছে বলিউড হিটস। কমেডিয়ান মুস্তাক শেখ (Mustak Sheikh) মজা করে লিখেছেন, প্রিয়াঙ্কার পুরানো প্লে লিস্ট আর বদলালো না।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo