whatsapp channel

মৃত্যুর আগে সুশান্তের কোলে ধোনির মিষ্টি মেয়ে জিভা! ভাইরাল সেই ছবিটি এক ঝলক দেখে নিন

১৪ই জুন নিজের বাড়ি বান্দ্রায় আত্মহত্যা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার অভিনয় জগতের অন্যতম সফল ছবি 'এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি'। এই ছবিতে নিজের চরিত্রকে আরও নিখুঁত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

১৪ই জুন নিজের বাড়ি বান্দ্রায় আত্মহত্যা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার অভিনয় জগতের অন্যতম সফল ছবি ‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’। এই ছবিতে নিজের চরিত্রকে আরও নিখুঁত করে তোলার জন্য ক্রিকেটার ধোনির সঙ্গে বেশ কিছু সময় কাটিয়েছিলেন সুশান্ত। শুধু তাই নয় তার পরিবারের সাথেও বেশকিছু সময় কাটিয়েছিলেন।

Advertisements

তার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে বেশ কিছু ছবি যেখানে দেখা যাচ্ছে সুশান্ত এবং তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার সাথে রয়েছে ধোনি কন্যা জিভা। সুশান্তের সঙ্গে ধোনির বাড়ি গিয়েছিলেন অঙ্কিতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে সেই সব ছবি। সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে ধোনির কোলে ছোট্ট জিভা এবং তার সঙ্গে খেলায় মগ্ন রয়েছে সুশান্ত।

Advertisements

জানা গিয়েছে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন সুশান্ত-অঙ্কিতা। শুধু তাই নয় লিভ-ইনও করতেন তারা। যদিও ‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে অভিনয় করার সময় তাদের সম্পর্ক বজায় ছিল, তবে এই ছবির সাফল্যের পরই তা ভেঙে যায়। শোনা যায় কৃতি শ্যাননের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সুশান্ত। তবুও অঙ্কিতা ভুলতে পারেননি তাকে। এমনকি নিজের বাড়ির নেমপ্লেট থেকেও সুশান্তের নাম সরাননি তিনি।

Advertisements

শোনা যায় সুশান্তের মৃত্যুর খবর প্রথমে জানতেনই না অঙ্কিতা। এক সাংবাদিকের মাধ্যমে জানতে পেরে ‘হোয়াট!!’ বলেই ফোন কেটে দেন। এরপরই ভেঙে পড়েন তিনি। দেখা করেন সুশান্তের পরিবারের সঙ্গেও। দেখে নিন সুশান্ত-অঙ্কিতার কোলে ধোনি কন্যা জিভার মিষ্টি ছবি।

Advertisements
সুশান্ত-অঙ্কিতার কোলে ধোনির মিষ্টি মেয়ে জিভা
whatsapp logo
Advertisements
Avatar