Bengali SerialHoop Plus

এখনো পেরোননি স্কুলের গণ্ডি, ‘তোমাদের রাণী’-র নায়িকা পড়েন কোন ক্লাসে?

পুজোর আর মাত্র কয়েকদিন বাকি। এর মধ্যেই স্টার জলসা ঘোষণা করেছে অনেকগুলি নতুন ধারাবাহিকের। এগুলির মধ্যে অন্যতম হল ‘তোমাদের রাণী’। সুশান্ত দাস (Susanta Das) নির্মিত এই ধারাবাহিকটি অন এয়ার হতে চলেছে 8 ই সেপ্টেম্বর, শুক্রবার। ওই দিন স্টার জলসার পনের বছর পূর্তি হবে। ‘তোমাদের রাণী’-র নায়িকা অভিকা মালাকার (Avika Malakar) নবাগতা। সুশান্তের মতে, নতুন মুখ নিয়ে কাজ করলে তাঁদের প্রতিভা নিয়ে আলোচনা হবে। এই কারণেই অভিকাকে রাণীর চরিত্রে বাছাই করেছিলেন তিনি। অভিকা শৈশব থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন।

তাঁর দিদি সফটওয়্যার ইঞ্জিনিয়ার। দিদির কর্মসূত্রেই মা ও দিদির সাথে কলকাতায় আসেন অভিকা। বর্তমানে কসবায় থাকেন তিনি। তবে নাচ অভিকার ভালোবাসা। একটি নাচের স্কুলে নাচ শিখতেন অভিকা। তাঁর শিক্ষক বিভিন্ন চ্যানেলে ডান্স রিয়েলিটি শোয়ের কোরিওগ্রাফি করেন। শিক্ষকের মাধ্যমেই অভিকা জানতে পেরেছিলেন, ধারাবাহিকের জন্য স্টার জলসা খুঁজছে নতুন মুখ। এরপরেই চ্যানেলের সাথে যোগাযোগ করে অডিশন দিয়ে অভিকা পান কাজের সুযোগ। ‘তোমাদের রাণী’ ধারাবাহিকে তিনি অন্তঃসত্ত্বা মেডিক্যাল স্টুডেন্টের চরিত্রে অভিনয় করলেও বর্তমানে স্কুলের ছাত্রী অভিকা। নির্মলা কনভেন্টে ডিসট‍্যান্সে পড়াশোনা করছেন তিনি। ভবিষ্যতে দিদির মতোই তাঁরও ইচ্ছা রয়েছে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হওয়ার।

তবে শুটিংয়ের শুরুতে পড়াশোনার সময় পাচ্ছিলেন না অভিকা। যথেষ্ট ক্লান্ত লাগছিল তাঁর। তবে বর্তমানে শুটিংয়ের অবসরে সেটেই চিত্রনাট্য পড়ার পাশাপাশি সিলেবাসের বইও পড়ছেন তিনি। অভিকার মতে, অভিনয় অনুভব করতে হয়। প্রথম ধারাবাহিকে পর্দায় মায়ের চরিত্র ফুটিয়ে তোলা তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং বলে জানালেন নায়িকা।

অভিকার মতে, ‘তোমাদের রাণী’-র কাহিনী বর্তমান সমাজে যথেষ্ট প্রাসঙ্গিক। একবিংশ শতকে এসেও অনেকে ভাবেন, মেয়েরা একসাথে সব ভূমিকা পালন করতে পারেন না। এই চিন্তাধারা ভাঙতে স্টার জলসায় আসতে চলেছে ‘তোমাদের রাণী’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles