BollywoodHoop Plus

এবার চোখ মেরে নয়, সোশ্যাল মিডিয়ায় নতুন রূপে ভাইরাল অভিনেত্রী প্রিয়া প্রকাশ

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার এর জন্য প্রিয়া নামটাই কাফি। একটা সময় চোখের জাদুতে কাত করেছিলেন বহু দর্শককে। দক্ষিণের দর্শকরা যেমন প্রিয়ার চোখের জাদুতে মাতোয়ারা তেমনই বলিউডেও প্রিয়া একই জনপ্রিয়তা পান।

স্কুল লাইফের প্রেম যেন বসন্তের মিষ্টি হওয়ার মতন, একরাশ আনন্দ, উদ্বেগ, চিন্তা নিয়ে কানে কানে অনেক কথা বলে দেয়। সেরকমই ২০১৯ এ মুক্তি পায় ওরু আদার লাভ। মালয়ালম-ভাষার একটি রোমান্টিক ভারতীয় মুভি যার পরিচালনায় ছিলেন ওমর লুলু। এই ছবির হাত ধরেই বিশেষ পরিচিতি পান প্রিয়া।

এরপর এতটাই জনপ্রিয়তা পান যে আঞ্চলিক ম্যাগজিনের কভার গার্ল হিসাবে উঠে এসেছেন তিনি কখনো। এমনকি বলিউড থেকেও ডাক পেয়েছেন বহুবার। সম্প্রতি একটি মুভির শ্যুটিং করছিলেন প্রিয়া, চলছে রোম্যান্টিক গানের দৃশ্য। ক্যামেরা রেডি, হিরো দৌড়াতে দৌড়াতে এসে একজায়গায় দাড়ায়, এরপরেই নায়িকা পিছন থেকে এসে হিরোর পিঠে ঝাঁপিয়ে পড়বে। এমন সময় নায়িকা পিছন থেকে উল্টে চিৎপটাং। হিরোর পিঠে উঠতে গিয়েই পা পিছলে মাটিতে উল্টে যান। পিঠে হালকা ব্যথা পেলেও হাসতে হাসতে ওকে ওকে বলতে বলতে পরবর্তী শটের জন্য রেডি হন।

প্রিয়া ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই প্রোমোশনাল পোস্ট করতে দেখা যায় তাঁকে। সেখানেই একটি মজার ভিডিও শেয়ার করেছেন তিনি যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

whatsapp logo