BollywoodHoop Plus

Anushka Sharma: আর লুকানো গেল না, গোপন ক্যামেরায় ধরা পড়ে গেল অনুষ্কার বেবি বাম্প!

অভিনয়ে সফল কেরিয়ার গড়তে চাইলে সংসার, মাতৃত্ব এসব সম্ভব নয়। কিন্তু এই ধারণা একে একে ভেঙে চলেছেন বলিউড এবং টলিউডের জনপ্রিয় অভিনেত্রীরা। অনুষ্কা শর্মা (Anushka Sharma) এই তালিকার অন্যতম নাম। শাহরুখ খানের বিপরীতে সুপারহিট ‘রব নে বনা দি জোড়ি’ দিয়ে ডেবিউ করার পরে আর থেমে থাকতে হয়নি তাঁকে। তারপর থেকে একের পর এক ছবিতে অভিনয় করে গিয়েছেন তিনি। তবে প্রথম সন্তানের মা হওয়ার পর কাজের পরিমাণ অনেকটা কমিয়ে এনেছেন অনুষ্কা। এবার শোনা যাচ্ছে, আবারো মা হতে চলেছেন অভিনেত্রী।

বেশ কিছুদিন ধরেই বলি পাড়ায় গুঞ্জন চলছে, অনুষ্কা নাকি খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। কিন্তু সংবাদ মাধ্যমে যতই শোরগোল পড়ুক না কেন, বিষয়টি নিয়ে কোনো মন্তব্যই করেননি অনুষ্কা বা বিরাট কেউই। তবে একটি বিষয় নজর এড়ায়নি নেটিজেনদের। বহুদিন হয়ে গেল, কোনো বলিউডি পার্টিতে দেখা মেলে না অনুষ্কার। ক্যামেরার সামনে এলেও তিনি যতটা সম্ভব আড়ালেই রাখতে চান নিজেকে। এইসব কিছুই কি খবরটা আড়াল করার জন্যই? প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে ইতিমধ্যে। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অসতর্কতায় ক্যামেরায় ধরা পড়ে গিয়েছেন অনুষ্কা। আর তাঁর বেবিবাম্পও অনেকটাই স্পষ্ট হয়ে উঠেছে বলে দাবি নেট নাগরিকদের।

ভারতীয় ক্রিকেট দলের হোটেলের লবিতে ঢোকার সময়ে বিরাটের পাশে দেখা মেলে অনুষ্কার। একটি সাদা ঢিলেঢালা ড্রেস পরেছিলেন তিনি। তার মধ্যেই তাঁর বেবিবাম্প অনেকটা স্পষ্ট হয়ে উঠেছিল বলে মত নেটিজেনদের। লুকিয়ে ভিডিওটি শুট করায় বিষয়টি বিরাট বা অনুষ্কা কারোরই নজরে পড়েনি। আর সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল সঙ্গে সঙ্গে।

২০১৭ তে গাঁটছড়া বাঁধেন বিরাট অনুষ্কা। ২০২১ এ জন্ম হয় তাঁদের প্রথম সন্তান ভামিকার। মেয়েকে এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। মেয়ের মুখও কোথাও দেখান না তাঁরা। এর মধ্যেই দ্বিতীয় সন্তান আসতে চলায় অনুষ্কার দায়িত্বও যে অনেকটা বাড়বে তাতে সন্দেহ নেই। উল্লেখ্য, বেশ কয়েক মাস আগেই ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং শেষ করেছেন অনুষ্কা। তবে ছবিটি কবে মুক্তি পাবে তা জানা যায়নি এখনো।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই