Hoop PlusTollywood

Madhumita Sarcar: ডিপনেক কালো গাউনে উন্মুক্ত ক্লিভেজ, মধুমিতার থাইয়ের ফাঁকে নজর কাড়ল এই জিনিসটি

সূত্রের খবর, আপাতত কলকাতার বাইরে, বাবা মায়ের সঙ্গে চম্পাহাটিতে রয়েছেন ছোট পর্দার পাখি ওরফে মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

অভিনেত্রী যেখানেই সময় কাটান না কেন সোশ্যাল মিডিয়ায় তিনি দারুন অ্যাক্টিভ। এই যেমন পুজোর আগে গণেশ চতুর্থীর সময় কাশবন থেকে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। সম্প্রতি,অভিনেত্রীকে পাওয়া গিয়েছে একটি হট ওয়েস্টার্ন পোশাকে। যাতে তাঁকে দেখাচ্ছে অসাধারণ। আপনিও চাইলে এই ধরনের একটি লুক স্টাইল করতে পারেন পুজো বা ক্রিসমাসে।

এমনিতেই মধুমিতা তাঁর সৌন্দর্যের জন্যে দর্শক মহলে বেশ জনপ্রিয়। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন প্রত্যেকটি ড্রেসের সঙ্গে সুন্দর স্টাইলিং সর্বদা নজর কাড়ে। কখনও ক্যাজুয়াল আউটফিটে মধুমিতা তাক লাগিয়ে দেন তো কখনও হট ড্রেসে বোল্ড বেব হয়ে চর্চায় আসেন। সম্প্রতি, অভিনেত্রীর ডিপনেক কালো গাউনে উন্মুক্ত ক্লিভেজ অনেকের নজর কেড়েছে। এমনকি তার থাইয়ের ফাঁকে ট্যাটু যেন হট সাইন।

সেই ২০১১ তে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু। এরপর একে একে বহু ধারাবাহিকে চুটিয়ে কাজ করেন। কুসুমদোলা, বোঝে না সে বোঝে না র মতন একাধিক ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করেছিলেন মধুমিতা। তারপরেই বড় পর্দায় কাজের সুযোগ। সম্প্রতি, ইন্দ্রানী হালদারের সঙ্গে ‘কুলের আচার’ সিনেমায় জমিয়ে কাজ করেন, এছাড়া ওয়েব সিরিজ ‘উত্তরণ’ এও তার কাজ যথেষ্ট প্রশংসা পায়। আগামী দিনে ওয়েব সিরিজ ” ও ‘শ্রীকান্ত ২’ এ অভিনয় করবেন তিনি এবং, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজের জন্য ভাষা শিখছেন মধুমিতা। এবারে পাখি হয়ে দক্ষিণে উড়ে যাবেন অভিনেত্রী।

whatsapp logo