GossipHoop Plus

নিজের ভাগ্নে হলেও বোনের ছেলে ক্রুষ্ণার সঙ্গে তুমুল বিবাদে জড়িয়ে পড়েন গোবিন্দা

কথায় আছে ‘জন-জামাই-ভাগ্না কেউ নয় আপনা’। এবার অনেকটা সেরকম হল মামা ও ভাগ্নের মধ্যে। কথা হচ্ছে বলিউডের মজাদার ও দক্ষ অভিনেতা গোবিন্দা ও তার ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকের প্রসঙ্গে। বর্তমানে দুজনের মধ্যে বিস্তর দূরত্ব। সম্পর্ক গিয়ে তলানিতে ঠেকেছে। ঠিক কী হল এই মামা ভাগ্নের মধ্যে?

গোবিন্দার জন্যই নাকি কপিল শর্মার শোয়ে হাজির হননি ক্রুষ্ণা। তাঁর দাবি যে মামা তাদের যমজ সন্তানদের দেখতে হাসপাতালে একবারও যাননি, এবং এই নিয়েই বার বার অভিযোগ তুলেছেন ক্রুষ্ণা। মামার ব্যাবহার দুঃখিত ক্রুষ্ণা।

অবশ্য, গোবিন্দা সোশ্যাল মিডিয়ায় এর উত্তর দিয়েছেন। অভিনেতার কথায়, এই মিডিয়া স্টেটমেন্ট দিতে আমার খুব খারাপ লাগছে। কিন্তু মনে হচ্ছে এ বার সত্যিটা সামনে আসা দরকার। কাগজে আমি পড়েছি যে আমার ভাগ্নে ক্রুষ্ণা অভিষেক বলে বেড়াচ্ছে একটি জনপ্রিয় টিভি শোয়ে আমি গেস্ট হিসেবে আমন্ত্রিত হয়েছি বলে নাকি ও সেই শোয়ে নেই। আবার ক্রুষ্ণা নাকি এমনও বলে বেড়াচ্ছে যে আমি ওর যমজ সন্তানদের দেখতে যাইনি। অথচ আমি সপরিবারে হাসপাতালে গিয়ে সন্তানদের দেখতে গিয়েছিলাম। এমনকী উপস্থিত ডাক্তার আবস্তি এবং নার্সের সঙ্গেও কথা বলেছিলাম। নার্স অবশ্য আমায় বলেছিলেন যে, দুই সন্তানের মা কাশ্মীরা শাহ চাননি যে আমি বা আমাদের পরিবারের কেউ হাসপাতালে গিয়ে সারোগেট শিশুদের দেখি। আমরা বেশ খানিকটা দুর থেকে সন্তানদের দেখি এবং মন খারাপ নিয়ে বাড়ি ফিরি। হতে পারে যে এই ঘটনার সম্পর্কে ক্রুষ্ণা হয়তো কিছুই জানে না। কিন্তু ওই নার্স ও ডাক্তারদের সঙ্গে এখনই কেউ যোগাযোগ করে সত্যিটা জেনে নিতে পারেন।

এই ঝড়ের আগে আগেই সোশ্যাল মিডিয়ায় ক্রুষ্ণার স্ত্রী কাশ্মীরা লেখেন, “টাকা নিয়ে মঞ্চে নাচার লোকজন।” এমন মন্তব্যে আরো চটে যান গোবিন্দার স্ত্রী সুনীতা। তিনি রীতিমত রেগে গিয়ে বলেন সকলেই টাকার জন্য মঞ্চে ওঠেন এবং কাশ্মীরা আমাদের পরিবার সম্পর্কে মিথ্যে কথা রটাচ্ছে। তাহলে কি মামা ও ভাগ্নের মধ্যে সম্পর্ক খারাপের কারণ কাশ্মীরা বা সুনীতা? নাকি জন-জামাই- ভাগ্না কেউ নয় আপনা কথাটা সত্যি?

whatsapp logo