Bengali SerialHoop Plus

জামাই ষষ্ঠীর পরই সুখবর দিলেন তৃণা সাহা, শুভেচ্ছায় ভরে উঠলো কমেন্ট বক্স

১৬ তারিখ ছিল জামাই ষষ্ঠী। টেলিভিশন অভিনেতা নীল ও তৃণা সাহার ছিল এটাই প্রথম জামাই ষষ্ঠী। দিনে শ্যুটিং থাকার জন্য রাতেই সেই নিয়ম পালন করেন এই জুটি। মটন, পাতুরি, ধোকার ডালনা, দই মিষ্টি দিয়ে রাতের ভূরিভোজ হয়। নীল তার ষষ্ঠীর ভিডিও করে ইনস্টাগ্রামে পোস্ট পর্যন্ত করেন।

এবারে সুখবর দিলেন তৃণা সাহা। বিয়ের পর প্রথম জামাই ষষ্ঠী শেষ করেই সকলের সঙ্গে তার একান্ত নিজের সুখবর সকলের সঙ্গে শেয়ার করে নেন। এদিন তৃণা নিজের মুখেই সবটা বলেন। যেহেতু সোশ্যাল মিডিয়ায় ভালো মন্দ সবই তুলে ধরেন এই জুটি, তাই তৃণা নিজেও তার আনন্দের কথা সোশ্যাল মিডিয়ায় মারফৎ শেয়ার করেন।

ভাবছেন বিয়ের পর সুখবর কি হতে পারে! যেমনটা ভাবছেন এক্ষুনি এক্ষুনি তেমন সুখবর দিচ্ছেন না তৃণা সাহা। এই সুখবর দিচ্ছেন গুনগুন। হ্যাঁ, খড়কুটো ধারাবাহিকের গুনগুন। চলুন দেখি গুনগুন এর দেওয়া খবর।

সম্প্রতি ৩০০ পর্ব পার করলো খড়কুটো ধারাবাহিক। গুনগুন ওরফে তৃণা সাহা হলেন এই ধারাবাহিকের লিড চরিত্র। এই মুহূর্তে দর্শকরা উপভোগ করছে সৌজন্যের বিদেশ যাওয়া আর গুনগুনের আবদার। মান অভিমানের পালা চলছে ধারাবাহিক জুড়ে। দর্শকদের বিচারে এই সপ্তাহে ধারাবাহিক খড়কুটো ২ নং আসনে ছিল। উপভোগ করছেন বাংলার দর্শকরা এই ধারাবাহিক। তাই ৩০০ পর্ব ফুড়ুৎ করে পার হয়ে গেল। তৃণার অনুরাগীরা অসংখ্য শুভকামনা জানিয়েছেন অভিনেত্রীকে। তবে জীবনের সুসংবাদ কবে দেবেন তার কথা এক্ষুনি বলা যাচ্ছে না। আগে তো একটা রোম্যান্টিক হানিমুন হোক।

Related Articles