whatsapp channel

ছোটবেলায় হারিয়েছেন বাবা-মাকে, শুটিংয়ের ফাঁকে কিভাবে সময় কাটে পর্ণার!

কিছুদিন আগেই পল্লবী শর্মা (Pallavi Sharma)-র ফেক ফেসবুক প্রোফাইল জুড়ে তাঁর অনুরাগীদের মধ্যে পড়ে গিয়েছিল হইচই। তবে পল্লবী জানিয়েছেন, ফেসবুকে তাঁর কোনো অ্যাকাউন্ট নেই। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কিছুদিন আগেই পল্লবী শর্মা (Pallavi Sharma)-র ফেক ফেসবুক প্রোফাইল জুড়ে তাঁর অনুরাগীদের মধ্যে পড়ে গিয়েছিল হইচই। তবে পল্লবী জানিয়েছেন, ফেসবুকে তাঁর কোনো অ্যাকাউন্ট নেই। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে যৌথ পরিবারের বধূ পর্ণার চরিত্রে অভিনয় করছেন পল্লবী। এর আগে স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ -এও তাঁকে দেখা গিয়েছিল আদর্শ বৌয়ের চরিত্রে। তবে পল্লবীর মতে, প্রত্যেক মানুষ যতই ভালো হোক না কেন, কারোর না কারোর কাছে সে খারাপ হয়ে যায়। এই কারণে চরিত্রগুলিকে জীবন্ত হওয়া সত্ত্বেও ধূসর বলতে পছন্দ করেন পল্লবী।

Advertisements

মা-বাবাকে অনেক অল্প বয়সে হারিয়েছেন পল্লবী। বর্তমানে একাই থাকেন তিনি। কিন্তু পল্লবী মনে করেন, দিনের শেষে প্রতিটি মানুষ একা। একাকীত্ব প্রয়োজন বলে মনে হয় তাঁর। তবেই নিজেকে বোঝা যায় বলে মত প্রকাশ করেন পল্লবী। তবে চৌদ্দ ঘন্টা শুটিংয়ের পর আর একাকীত্ব নিয়ে ভাবার সময় থাকে না বলে জানালেন পল্লবী। তবে ভালো থাকাটা তাঁর কাছে জরুরী। পল্লবীর কাছে সফলতার আরও এক অর্থ হল শান্তিতে থাকা। বাড়িতে থাকলে গান শুনতে বা প্রকৃতির মাঝে কাটাতে পছন্দ করেন পল্লবী। এছাড়াও কখনও সখনও দাদা-বৌদি ও তাঁদের মেয়েদের সাথে সময় কাটান তিনি।

Advertisements

মিডিয়াতে আছেন ও অভিনয় করেন বলে পল্লবী মনে করেন না, তাঁর ব্যক্তিগত জীবন সকলের সামনে তুলে ধরতে হবে। প্রফেশনাল লাইফ তাঁর জীবনের অংশ, কিন্তু পুরো জীবন নয়। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় না হয়েও দর্শকদের ভালোবাসার কারণেই বর্তমানে এই সফলতা অর্জন করেছেন পল্লবী। তাঁর অনুরাগীদের একাংশ পল্লবীর জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও তিনি নিজে কোনো পোস্ট করেন না।

Advertisements

পল্লবীর মতে, মা-বাবার আশীর্বাদ ও ঈশ্বরের কৃপায় আজ তিনি কেরিয়ার তৈরি করতে পেরেছেন। তবে তাঁরা দেখে যেতে পারেননি পল্লবীর সফলতা। কিন্তু তিনি মনে করেন, কোনো বিশেষ দিনের জন্য অপেক্ষা না করে মা-বাবাকে প্রতি মুহূর্তে ভালোবাসা উচিত।

Advertisements

whatsapp logo
Advertisements