Manisha Yadav: এক বছরের সন্তানকে ফেলে প্রয়াত হলেন ‘যোধা-আকবর’ খ্যাত অভিনেত্রী

বিনোদন জগত থেকে খারাপ খবর আসা যেন নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। 2 রা অক্টোবর প্রয়াত হয়েছেন কিংবদন্তী কমেডিয়ান উমের শরিফ (Umer Sharif)। তার চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই আবারও শোক…

HoopHaap Digital Media

বিনোদন জগত থেকে খারাপ খবর আসা যেন নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। 2 রা অক্টোবর প্রয়াত হয়েছেন কিংবদন্তী কমেডিয়ান উমের শরিফ (Umer Sharif)। তার চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই আবারও শোক আছড়ে পড়ল মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। প্রয়াত হলেন অভিনেত্রী মনীষা যাদব (Manisha Yadav)।

মাত্র উনত্রিশ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন মনীষা। যাবার সময় হয়নি। তবুও ব্রেন হেমারেজ কেড়ে নিল ‘যোধা আকবর’ খ্যাত এই অভিনেত্রীকে। এদিন সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যুসংবাদ জানিয়েছেন তাঁর সহকর্মী ও বন্ধু অভিনেত্রী পরিধি শর্মা। মনীষার অকালপ্রয়াণে ভেঙে পড়েছেন পরিধি। তাঁর মতোই ইন্ডাস্ট্রির অনেকেই এখনও বিশ্বাস করতে পারছেন না, মনীষা নেই। মনীষার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পরিধি লিখেছেন, আচমকা এই দুঃসংবাদ তাঁর মন ভেঙে দিয়েছে। একদিকে যেমন মনীষার এভাবে চলে যাওয়া মন থেকে মেনে নিতে পারছেন না তিনি, অপরদিকে চিন্তা হচ্ছে মনীষার এক বছরের পুত্রসন্তানকে নিয়েও।

 

View this post on Instagram

 

A post shared by MANISHA Yadav (@manisha_mannu)

জি টিভির বিখ্যাত সিরিয়াল ‘যোধা আকবর’-এ সলিমা বেগমের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন মনীষা। একই সিরিয়ালে পরিধি অভিনয় করেছিলেন যোধাবাঈ-এর চরিত্রে। তিনি জানিয়েছেন, শো শেষ হয়ে যাওয়ার পর তাঁদের নিয়মিত যোগাযোগ না থাকলেও আকবরের পর্দার বেগমরা মিলে একটি হোয়্যাটসঅ্যাপ গ্রুপ গঠন করেছিলেন যার নাম ‘মুঘলস’। সেখানেই মনীষার মৃত্যুর খবর পেয়ে বিশ্বাস করতে পারেননি পরিধি। গত জুলাই মাসে এক বছর বয়স হয়েছে মনীষার পুত্রসন্তানের। করোনা আবহে ঘরোয়াভাবেই ছেলের প্রথম জন্মদিন পালন করেছিলেন মনীষা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MANISHA Yadav (@manisha_mannu)

2013 সাল থেকে 2015 সাল অবধি জি টিভিতে সম্প্রচারিত হয়েছিল বালাজী টেলিফিল্মস প্রযোজিত সিরিয়াল ‘যোধা আকবর’। আকবরের চরিত্রে অভিনয় করেছিলেন রজত টোকাস (Rajat Tokas)। আকবরের প্রথমা স্ত্রী সলিমা বেগমের চরিত্র পর্দায় দক্ষ ভাবে ফুটিয়ে তুলেছিলেন মনীষা। চরিত্রের প্রতিটি শেড ছিল নিখুঁত। কিন্তু হঠাৎই তারাদের দেশে হারিয়ে গেলেন এক সম্ভাবনাময় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by MANISHA Yadav (@manisha_mannu)