BollywoodHoop Plus

Sapna Choudhary: সড়ক দুর্ঘটনায় প্রয়াত জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী! জানুন সত্য খবর

কিছুদিন আগেই মাত্র চল্লিশ বছর বয়সে প্রয়াত হয়েছেন ‘বিগ বস’ -এর বিজেতা সিদ্ধার্থ শুক্লা। তাঁর আকস্মিক মৃত্যুর ফলে পরিবার ও সমগ্র ইন্ডাস্ট্রি শোকস্তব্ধ। এবার শোনা গেল হরিয়ানভি নৃত্যশিল্পী ও বিগ বসের প্রাক্তন প্রতিযোগী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)-র মৃত্যুর খবর।

কিন্তু স্বপ্নার মৃত্যুর খবরটি সম্পূর্ণ ভুয়ো। প্রকৃতপক্ষে, প্রীতি নামক এক নৃত্যশিল্পী গত মাসের 29 তারিখ সড়ক দুর্ঘটনার ফলে প্রাণ হারিয়েছেন। তিনি পরিচিত ছিলেন ‘জুনিয়র স্বপ্না’ নামে। তাঁর মৃত্যুসংবাদ প্রকাশিত হতেই অনেকে স্বপ্না ও জুনিয়র স্বপ্নার মধ্যে গুলিয়ে ফেলেন। ফলে স্বপ্নার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখা হতে থাকে ‘রেস্ট ইন পিস’। কিন্তু কিছুক্ষণের মধ্যেই স্বপ্নার পক্ষ থেকে তাঁর ম্যানেজার জানান, স্বপ্না সুস্থ আছেন ও ভালো আছেন। স্বপ্না নিজেও একটি ইন্সটাগ্রাম পোস্ট করে তাঁর অনুরাগীদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন। এভাবে ইতি হয় স্বপ্নার ভুয়ো মৃত্যুসংবাদের।

স্বপ্নার মৃত্যুর খবর ভুয়ো হলেও কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার (Dilip Kumar)-এর মৃত্যুর পর তাঁর স্ত্রী ও অভিনেত্রী সায়রা বানু (Sairabanu) অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলে তাঁকে নিয়েও ভুয়ো মৃত্যুসংবাদ ছড়িয়েছিল। কিন্তু পরে জানা যায়, তিনি ভালো আছেন।

অপরদিকে সিদ্ধার্থে আচমকা চলে যাওয়া এখনও মেনে নিতে পারেননি তাঁর অনুরাগীরা। তাঁর বিভিন্ন মুহূর্ত এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে। সিদ্ধার্থের মৃত্যুর পর তাঁর পরিবারের পক্ষ থেকে অনুরাগীদের জন্য একটি লিখিত বার্তায় বলা হয়েছে, সিদ্ধার্থের এই যাত্রাপথে যে বা যাঁরা তাঁর সঙ্গে ছিলেন, তাঁদের অসংখ্য ধন্যবাদ। সিদ্ধার্থের যাত্রা শেষ হয়নি। কারণ তিনি সকলের হৃদয়ে বাস করছেন। সিদ্ধার্থের পরিবারের তরফে মুম্বই পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলা হয়েছে, তাঁরা বর্মের মতো সিদ্ধার্থের পরিবারকে রক্ষা করেছেন এবং সহানুভূতির সঙ্গে লালন করেছেন।

whatsapp logo