Hoop PlusTollywood

Tridha Chaudhary: মনোকিনির ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ভাইরাল ববিতা বৌদি!

ত্রিধা চৌধুরী (Tridha Chaudhary) ইদানিং খোলামেলা পোশাকে নিত্যনতুন ফটোশুট করেন যেগুলি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্মের মাধ্যমে হলেও অভিনয় কেরিয়ার কিন্তু মারাত্মক সফল নয়। কখনও নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে বন্ধুত্বের কারণে অথবা কখনও ফটোশুটের কারণে নিয়মিত চর্চায় থাকেন ত্রিধা। সম্প্রতি একটি অনলাইন মিডিয়া পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হল ত্রিধার একটি ছবি। সাধারণতঃ কলকাতা বেসড এই পোর্টালের ভার্চুয়াল পেজে বাঙালি অভিনেত্রী ও মডেলদের ছবি পোস্ট করা হয়।

ছবিতে ত্রিধার পরনে রয়েছে অ্যানিম্যাল প্রিন্টেড মনোকিনি। মনোকিনি জুড়ে গ্রে রঙের সাপের খোলসের প্রিন্ট। মনোকিনির ডিপ নেকলাইনের কারণে ত্রিধার ক্লিভেজ সামান্য উন্মুক্ত। ত্রিধার পাঁজরের কাছে রয়েছে ওই অংশের মতোই ডিজাইন। হালকা মেকআপ করেছেন ত্রিধা। ঠোঁট রাঙিয়েছেন ব্রাউন লিপস্টিকে। চোখে ফুটিয়ে তুলেছেন স্মোকি আই লুক। চুলে রয়েছে ওয়েট লুক। বাঁ হাতে কয়েকটি ব্রেসলেট পরেছেন ত্রিধা। একটি ভেজা দেওয়ালের গায়ে ভর দিয়ে ছবি তুলেছেন তিনি। চারপাশে নেমেছে গাছের ঝুরি। ছবিতে ত্রিধাকে ট‍্যাগ করে লেখা হয়েছে, একদম অন্য রকমের সুন্দরী লাগছে তাঁকে। তবে নেটিজেনদের একাংশ ত্রিধাকে ট্রোল করেছিলেন। ফলে এই ছবির কমেন্ট সেকশন রেস্ট্রিক্টেড রয়েছে।

2013 সালে সৃজিত পরিচালিত ফিল্ম ‘মিশর রহস্য’-এর মাধ্যমে অভিনয়ে আসেন ত্রিধা। এরপর ‘খাদ’, ‘শেষ থেকে শুরু’, ‘যদি লাভ দিলে না প্রাণে’, ‘কাগজের নৌকো’-র মতো ফিল্মে অভিনয় করেছেন ত্রিধা। তবে বাংলার গন্ডি পেরিয়ে হিন্দি ধারাবাহিক ও দক্ষিণী ফিল্মে অভিনয় করেন তিনি। ‘বন্দিশ ব্যান্ডিটস’ ওয়েব সিরিজে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল ত্রিধাকে।

তবে প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম’-এ ববিতা চরিত্রে অভিনয় করে সকলকে অবাক করেছিলেন ত্রিধা। এই ওয়েব সিরিজে প্রথমবার যথেষ্ট বোল্ড দৃশ্যে অভিনয় করেন তিনি। ‘আশ্রম’-এ ত্রিধার বিপরীতে ছিলেন ববি দেওল (Bobby Deol)। এই ওয়েব সিরিজের সিজন টু ও সিজন থ্রি-তেও অভিনয় করেছেন ত্রিধা। এছাড়াও তাঁকে দেখা গিয়েছে হিন্দি মিউজিক ভিডিওতে।

whatsapp logo