BollywoodHoop Plus

Rupa Dutta: কলকাতা বইমেলায় পকেটমারি করছেন পর্দার ‘বৈষ্ণোদেবী’, ধরা পড়তেই পর্দাফাঁস অভিনেত্রীর

আন্তর্জাতিক কলকাতা বই মেলা এবার শেষের পথে। কয়েক বছর ধরে সল্টলেকের সেন্ট্রাল পার্কে অনুষ্ঠিত হচ্ছে কলকাতা বইমেলা। বইমেলা মানেই বইপ্রেমীদের ভিড়। করোনা বিধি কিছুটা হলেও শিকেয় উঠে যাচ্ছে ভিড়ের কারণে। কিন্তু হঠাৎই কলকাতা বইমেলায় শুরু হয়েছিল পকেটমারি। অনেকেই হয়তো বলবেন, এ আর নতুন কি কথা! কিন্তু কলকাতা বইমেলায় পকেটমারির ঘটনা খুব কম শোনা যায়। কিন্তু এবার কলকাতা বইমেলায় পকেটমারি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়লেন বলিউড অভিনেত্রী রূপা দত্ত (Rupa Dutta)।

 

View this post on Instagram

 

A post shared by Taaza TV (@taazatvchannel)

প্রতিবারের মতো কলকাতা বইমেলায় ছিল কড়া পুলিশি প্রহরা। রীতিমত টহল দিচ্ছিলেন পুলিশ কর্মীরা। হঠাৎই তাঁদের নজরে পড়ে একজন মহিলা একটি মানিব্যাগ ডাস্টবিনে ফেলে চলে যাচ্ছেন। এই ঘটনা দেখে পুলিশকর্মীদের সন্দেহ হলে তাঁরা ওই মহিলাকে দ্রুত আটক করেন। এরপর তাঁরা ওই মহিলাকে জিজ্ঞাসা করেন, কেন তিনি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন। মহিলা কোনো সদুত্তর দিতে না পারায় পুলিশের সন্দেহ হয়।

এরপর মহিলার ব্যাগ খুলে তল্লাশি চালানো হলে দেখা যায়, তাঁর ব্যাগে একাধিক মানিব্যাগ রয়েছে ও রয়েছে প্রচুর টাকা। জিজ্ঞাসাবাদের জন্য ওই মহিলাকে বিধাননগর উত্তর থানায় নিয়ে আসা হলে জেরার মুখে ভেঙে পড়েন তিনি। ওই মহিলা জানান, তাঁর নাম রূপা দত্ত। তিনি জানান, মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রির নিয়মিত অভিনেত্রী তিনি। এছাড়াও তিনি অভিনয় করেছেন টলিউডের একাধিক ফিল্মে। জেরার মুখে রূপা জানান, তিনি বিভিন্ন জনবহুল এলাকা, মেলা , অনুষ্ঠানে কেপমারি করতেন। কলকাতা বইমেলাতেও তিনি সেই উদ্দেশ্যে এলেও শেষ রক্ষা হয়নি। তাঁর ব্যাগ থেকে পুলিশ মোট পঁচাত্তর হাজার টাকা উদ্ধার করে। এছাড়াও কেপমারির হিসাব লেখা একটি ডায়েরিও পাওয়া যায়। একজন অভিনেত্রী কেন কেপমারি করতেন তা তদন্ত করে দেখছে পুলিশ। তদন্তকারী অফিসারদের অনুমান, রূপা একটি বড় অপরাধ চক্রের অংশ। তাঁকে জেরা করে সেই চক্রের চাঁই-এর হদিশ পেতে চায় পুলিশ। আপাতত গ্রেফতার করা হয়েছে রূপাকে।

2005 সালে বাংলা ফিল্ম ‘সাথী’-তে অভিনয় করেছিলেন রূপা। এরপর কেরিয়ার তৈরি করতে মুম্বইয়ে পাড়ি দেন। একাধিক সিরিয়ালে অভিনয় করলেও ‘জয় মা বৈষ্ণোদেবী’ সিরিয়ালে অভিনয় করে পরিচিতি লাভ করেন তিনি। তবে রূপার জীবন বরাবর বিতর্কিত ছিল। 2014 সালে অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর বিরুদ্ধে রূপা যৌন হেনস্থার অভিযোগ আনলেও পরে তা ভুল প্রমাণিত হয়।

Related Articles