BollywoodHoop PlusHoop Trending

গ্রেফতারি রুখতে পুলিশকে ২৫ লক্ষ টাকা ঘুষ রাজ কুন্দ্রার! জটিল হচ্ছে তদন্ত

১০০ কোটি দাম রাজ শিল্পার সাধের মহল কিনারার। কি নেই সেই মহলে! একটা ইয়া বড় ডাইনিং টেবিল, চারিদিকে মহার্ঘ্য আসবাবপত্র, মদ পার্টির জন্য বার, যোগা করার জন্য সুন্দর সবুজ লন, ঘরেই জিম, বিশাল রান্নাঘর, চোখ ধাঁধানো লাইটস। সব মিলিয়ে রাজ শিল্পার কিনারা এখন ধূ ধু করছে। স্বামীর অপকর্মের জন্য বাড়ি ছাড়া শিল্পা। তল্পিতল্পা ছেলে মেয়ে নিয়ে বাপের বাড়ি গিয়ে উঠেছেন। সেই যেমন সাধারণ ঘরের মেয়েরা রাগ করে বাপের বাড়ি চলে যান, সেরকমই শিল্পা সমস্ত শ্যুটিং বাতিল করে সোজা বাপের বাড়ি ।

বাড়িতেই বা থাকবেন কিভাবে? মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ ইতিমধ্যে হানা দিয়েছে সেই কিনারাতে। রাজ কুন্দ্রার সমস্ত ব্যাংক অ্যাকাউন্ট এখন লক। জানা গিয়েছে প্রায় সাড়ে সাত কোটি টাকা ছিল ওই অ্যাকাউন্টগুলোতে। এই অ্যাকাউন্ট গুলোর সূত্র ধরেই জানা যায়, মধ্যপ্রদেশের এক বাসিন্দা, যার নাম যশ ঠাকুর তার সন্ধান পায় পুলিশ। যার অ্যাকাউন্টে তিন কোটি টাকা পাঠানো হয়েছিল রাজের অ্যাকাউন্ট থেকে। বর্তমানে, পুলিশ সূত্র অনুযায়ী, এই যশ এখন রয়েছেন সিঙ্গাপুরে।
শুধু তাই নয়, পুলিশের হাতে আসে একটি সার্ভারও। এছাড়াও পাওয়া গিয়েছে ৭০ টি পর্ন ভিডিও।

রাজ তদন্তে সাহায্য না করলেই, মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের হতে রয়েছে প্রচুর তথ্য প্রমাণ। এমনকি রাজ নাকি মুম্বই পুলিশের অপরাধ দমন শাখাকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন।

এছাড়াও, রাজের হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাট থেকে উঠে এসেছে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। রাজ কুন্দ্রা এবং তাঁর প্রাক্তন পিএ উমেশ কামাতের হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাট এখন পুলিশের হাতে। কী আছে তাতে? চ্যাটে উল্লেখ করা হয়েছে গুগল প্লে-স্টোর (Google Play Store) থেকে রাজের পর্ন ছবির অ্যাপ হটস্পট (Hotspot) সরিয়ে দেওয়ার কথা। এমনকী, অতিরিক্ত সাহসী ভিডিও অ্যাপ থেকে সরিয়ে সফট পর্ন আপলোড করার কথাও রয়েছে। এমনকি ওই চ্যাটেই ধরা পড়ে পর্ন থেকে রোজগার হওয়ার লাখ লাখ টাকার কথাও। এরপরে খাড়ার ঘা হল ৭০ টি পর্ণ ভিডিও।

whatsapp logo