Bengali SerialHoop Plus

Sanjher Bati: সায়ন্তর সঙ্গে ব্রেক-আপ, রিজওয়ান-দেবচন্দ্রিমার প্রেমের চর্চা এখন তুঙ্গে

চলতি বছরের শুরুতে সায়ন্ত মোদক (Sayanta Modak)-এর সাথে মালদ্বীপে ছুটি কাটাতে দেখা গেলেও বছর ঘুরতে না ঘুরতেই ব্রেক-আপ হয়ে গেছে দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Ray)-র। কিন্তু সহ-অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখ (Rizwan Rabbani Sheikh)-এর সঙ্গে নিজের লিংক আপের গুজব যথেষ্ট উপভোগ করছেন তিনি। তার প্রমাণ মিলল তাঁদের সাম্প্রতিকতম ইন্সটাগ্রাম রিলে।

সম্প্রতি দেবচন্দ্রিমা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যেখানে আইকনিক বলিউড সং ‘আজকাল তেরে মেরে পেয়ার কে চর্চে’-র সঙ্গে ভিডিও বানিয়েছেন রিজওয়ান ও দেবচন্দ্রিমা। ভিডিওতে দেবচন্দ্রিমার পরনে রয়েছে নীল রঙের শাড়ি ও গোলাপি ব্লাউজ। রিজওয়ান পরেছেন সানসেট অরেঞ্জ রঙের পাঞ্জাবী। ভিডিওতে দেখা যাচ্ছে, হঠাৎই রিজওয়ানের পিছনে এসে দাঁড়ান দেবচন্দ্রিমা। এরপরেই শুরু হয় ‘আজকাল তেরে মেরে পেয়ার কে চর্চে’। গানের সঙ্গে রেট্রো স্টাইলে দুজনেই নাচতে থাকেন। তবে সম্ভবত রিজওয়ানের রিলটি আগে পোস্ট করার কথা ছিল। কিন্তু তাঁকে সেই সুযোগ না দিয়ে দেবচন্দ্রিমা রিলটি শেয়ার করেছেন। এই কারণে রিলের কমেন্ট বক্সে রিজওয়ান তাঁকে বলেছেন, দেবচন্দ্রিমা এটা তাঁর সাথে করতে পারলেন! দেবচন্দ্রিমা বলেছেন, পরের বার রিজওয়ানই আগে রিল শেয়ার করবেন।

সম্প্রতি দেবচন্দ্রিমা টলিউডে বড় পর্দায় ডেবিউ করেছেন দেব (Dev)-এর বিপরীতে। দেব অভিনীত ‘কিশমিশ’ ফিল্মে দেবের প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন দেবচন্দ্রিমা। দেব-এর সঙ্গে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত তিনি। সিরিয়ালের পাশাপাশি বড় পর্দাতেও কাজ করতে চান দেবচন্দ্রিমা।

দেবচন্দ্রিমা অভিনীত সিরিয়াল ‘সাঁঝের বাতি’-র সাড়ে তিন বছর পূর্ণ হয়ে গেছে। তিনি আগে ছিলেন ‘চারু’, এখন হয়েছেন ‘চিকু’। তবে চিকুর তুলনায় চারুর চরিত্র ছিল তাঁর বেশি পছন্দের। ‘ সাঁঝের বাতি’ সিরিয়ালে তাঁর বিপরীতে অভিনয় করছেন রিজওয়ান। দেবচন্দ্রিমা জানিয়েছেন, রিজওয়ান তাঁর খুব ভালো বন্ধু।