Advertisements

এখনো কলেজই পাশ করতে পারেননি, ‘মিঠিঝোরা’র জন্য কত পারিশ্রমিক পান আরাত্রিকা?

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

কয়েকটি মাত্র সিরিয়ালে অভিনয় করেই ছোটপর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করার পর বর্তমানে ‘মিঠিঝোরা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। এখানেও তাঁর রাইপূর্ণা চরিত্রটি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। এখনও পর্যন্ত তেমন টিআরপি তুলতে না পারলেও দর্শকরা প্রশংসাই করছেন মিঠিঝোরা ধারাবাহিকের।

ছোট থেকেই অভিনয়ের শখ ছিল আরাত্রিকার। বাড়িতেও ছিল অভিনয়ের পরিবেশ। ঝাড়গ্রামের নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে আরাত্রিকা ছোট থেকেই অনেক অডিশন দিয়েছেন। কম ব্যর্থতার সম্মুখীন হননি আরাত্রিকা। অনেক জায়গায় অডিশন দিয়ে বাদ পড়েছেন। পঞ্চম শ্রেণি থেকেই ঝাড়গ্রাম থেকে কলকাতায় এসে অডিশন দিতেন তিনি। ব্যর্থতার সঙ্গে লড়তে লড়তেই সাফল্যের মুখ দেখেন অভিনেত্রী।

প্রথমে করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে একটি ছোট্ট চরিত্র দিয়ে শুরু। তারপর একে একে অগ্নিশিখা, খেলনা বাড়ি হয়ে বর্তমানে মিঠিঝোরার নায়িকা। সবে মাত্র কলেজের প্রথম বর্ষে পড়ছেন আরাত্রিকা। এর মধ্যেই কত পারিশ্রমিক পান তিনি? সংবাদ মাধ্যম সূত্রে খবর, খেলনা বাড়ি সিরিয়ালের জন্য মাসে আনুমানিক ১ লক্ষ ৪০ হাজার টাকা পারিশ্রমিক পেতেন আরাত্রিকা। সিরিয়ালটির জনপ্রিয়তার পর মনে করা হচ্ছে নিজের পারিশ্রমিক আরো কিছুটা বাড়িয়েছেন তিনি।

খেলনা বাড়ি সিরিয়ালটি শেষ হতে না হতেই ‘মিঠিঝোরা’য় সুযোগ পেয়ে যান আরাত্রিকা। তবে অভিনয়ের সঙ্গে সঙ্গে চলছে তাঁর পড়াশোনাও। বর্তমানে যোগমায়া দেবী কলেজে সাইকোলজি নিয়ে প্রথম বর্ষে পড়ছেন তিনি। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাও সমান তালে চালাচ্ছেন আরাত্রিকা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow