Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: পাতা দিয়ে শরীর ঢাকলেন অভিনেত্রী ঋতাভরী!

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) দীর্ঘদিন পর আবারও ফিরতে চলেছেন বড় পর্দায়। উইন্ডোজ প্রযোজিত নতুন ফিল্ম ‘ফাটাফাটি’-তে নতুন রূপে দেখা যাবে তাঁকে। ফলে ফিল্মের প্রোমোশন নিয়ে বর্তমানে ‘ফাটাফাটি’ রকমের ব্যস্ত ঋতাভরী। তবে তার মধ্যেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ফটোশুট ও ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে অ্যাকটিভ রয়েছেন তিনি। ভাগ করে নিচ্ছেন ‘ফাটাফাটি’-র প্রোমোশনে মুহূর্ত। তবে ফিল্ম রিলিজের আগে একটি নতুন ফটোশুট শেয়ার করলেন ঋতাভরী।

ইন্সটাগ্রামে ঋতাভরীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে স্কিন রঙের টিউব টপ। কোনো গয়না পরেননি ঋতাভরী। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁটে ব্যবহার করেছেন গোলাপি রঙের লিপস্টিক। চোখে রয়েছে হালকা গোলাপি রঙের আইশ‍্যাডো। চিকবোনে রয়েছে গোলাপি রঙের হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ঋতাভরীকে চারিদিক দিয়ে ঘিরে রয়েছে মানি প্ল্যান্টের বড় পাতা। চোখ বুজে কখনও প্রকৃতির ছোঁয়াকে উপভোগ করছেন ঋতাভরী। কখনও বা তিনি সাহসী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে ঋতাভরী লিখেছেন, শান্তি। তার সাথে জুড়েছেন সবুজ পাতার ইমোজি। ঋতাভরীর ছবির নিচে কমেন্ট সেকশনে অনেকেই তাঁর সৌন্দর্যের প্রশংসা করে লিখেছেন, তিনি বং কুইন। ঋতাভরীর মেকআপ করেছেন তাপসী পাল (Tapsee Paul)। তিনি এই ছবিগুলির নিচে অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। প্রত্যুত্তরে তাঁর উদ্দেশ্যে চুম্বনের ইমোজি পোস্ট করেছেন ঋতাভরীও।

ঋতাভরী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আপাতত মুখ না খুললেও শোনা যাচ্ছে, তাঁর সাইকিয়াট্রিস্ট বয়ফ্রেন্ড তথাগত (Tathagata)-র সাথে ঋতাভরীর সম্পর্কে চিড় ধরেছে। ঋতাভরী ও তথাগত লিভ-ইন -এ ছিলেন। শোনা যাচ্ছে, তথাগতর পরিবার তা পছন্দ করছে না। অপরদিকে ঋতাভরী ব্যস্ততার কারণে তথাগত সময় দিতে পারছেন না। ফলে সমস্যা শুরু হয়েছে সেখানেও। তবে এখনও ব্রেক-আপের খবরে সীলমোহর দেননি তথাগত বা ঋতাভরী।

আগামী দিনে মুক্তি পেতে চলেছে ‘ফাটাফাটি’। এই ফিল্মে ঋতাভরী অভিনয় করছেন এক প্লাস সাইজ মডেলের ভূমিকায়। ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। অপরদিকে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)-এর পরিচালনায় তৈরি ‘আপনজন’-এ দেখা যাবে ঋতাভরীকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)।

whatsapp logo