whatsapp channel

বিস্ফোরক জারিন খান! ক্যাটরিনার ‘ডুপ্লিকেট’ হয়েই রয়ে গেলাম, আফসোসের সুর অভিনেত্রীর গলায়

বলিউডে একাধিক মুভি করেও সেভাবে আসর না জমাতে পারা জারিন খান এই প্রথম মুখ খুললেন। কোথাও গিয়ে খেই হারিয়ে ফেলেন অভিনেত্রী, সালমান খানের হাত ধরে উপরে ওঠার পরেও তারাখসার মতন…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে একাধিক মুভি করেও সেভাবে আসর না জমাতে পারা জারিন খান এই প্রথম মুখ খুললেন। কোথাও গিয়ে খেই হারিয়ে ফেলেন অভিনেত্রী, সালমান খানের হাত ধরে উপরে ওঠার পরেও তারাখসার মতন খসে যান বলিউড থেকে। লোকের মুখে জারিন খান মানেই ক্যাটরিনার হামসকল। অন্তত বলিউড তাঁকে ক্যাটরিনার হামসকলই বানিয়ে দিয়েছে।

জারিন ২০১০ সালের অনিল শার্মার বীর চলচ্চিত্রে সালমান খানের বিপরীতে সহ-অভিনেত্রী হিসেবে বলিউডে আবির্ভূত হন। এরপর ফের সালমান খানের ‘রেডি’ মুভির একটি আইটেম গান ‘কারেক্টার ঢিলা’-তে পারফর্ম করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি। এরপর সাজিদ খান পরিচালিত ‘হাউসফুল ২’ তে অভিনয় করেন, এমনকি তামিল চলচ্চিত্র নান রাকাবগা পগরিন চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তামিল চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন জারিন। কিন্তু এরপরেও তাঁর ক্যারিয়ার ঊর্ধ্বগগনে নয়।

২০১৫ তে ‘হেট স্টোরি ৩’ এ অভিনয় করলেও, জারিন ফ্লপের খাতায় নাম লেখায়। সিনেমার গান হিট হলেও মুভিটি হিট করতে পারেনি। ২০১৭ তেও একই ঘটনা ঘটে জারিনের সঙ্গে। সেই বছর ‘আকসার ২’ রিলিজ করলেও ফ্লপ হয় তা। এরপর জারিনকে সেভাবে দেখা যায়নি বড় পর্দায়।

এবারে নিজের পতন নিয়ে মুখ খুললেন জারিন। অভিনেত্রীর কথায় ক্যাটরিনা কাইফের ‘হামসকল’ হয়েই তাঁর কেরিয়ার শেষ করে দেওয়া হয়। জারিনের ক্ষোভ যে সংবাদমাধ্যমগুলি তাঁকে সবসময় ক্যাটরিনার নকল এবং হামসকল বলে টিপ্পনি কাটে এবং এর জন্যেই মুভি করার পরেও সেভাবে আসর জমাতে পারেননি। এছাড়াও কাস্টিং কাউচ নিয়েও সরব হয়েছেন অভিনেত্রী। জারিনের কথায়: “পরিচালক আমাকে বলেন, সঙ্কোচ কাটানোর জন্যই নাকি আমাকে ঘনিষ্ঠ দৃশ্যে পরিচালকের সঙ্গে আগে ‘প্র্যাকটিস’ করে নিতে হবে। ইন্ডাস্ট্রিতে আমি তখন খুবই নতুন।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media