‘সীতা’ চরিত্রের জন্য ১২ কোটির দাবি বেগম করিনার, অভিনেত্রীকে বয়কটের ডাক নেটিজেনদের

করিনা কপূর খান (Kareena Kapoor khan) সবসময়ই খবরে থাকেন। তবে অধিকাংশ সময় তাঁকে বিতর্ক ঘিরে থাকে। কিন্তু এবার বিতর্ক এমন জায়গায় পৌঁছাল যে নেটিজেনরা করিনাকে বয়কটের ডাক দিলেন। কিছুদিন ধরেই…

HoopHaap Digital Media

করিনা কপূর খান (Kareena Kapoor khan) সবসময়ই খবরে থাকেন। তবে অধিকাংশ সময় তাঁকে বিতর্ক ঘিরে থাকে। কিন্তু এবার বিতর্ক এমন জায়গায় পৌঁছাল যে নেটিজেনরা করিনাকে বয়কটের ডাক দিলেন।

কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, অলৌকিক দেশাই (Alaukik Desai) পরিচালিত ‘রামায়ণ’-এ সীতার ভূমিকায় অভিনয় করবেন করিনা। এই ‘রামায়ণ’-এর চিত্রনাট্য সম্পূর্ণ ভাবেই হবে সীতাভিত্তিক। সীতার দৃষ্টিকোণ থেকে তৈরী হতে চলেছে রামের কাহিনী। ফলে স্বাভাবিকভাবেই নেটিজেনদের মধ্যে উচ্ছ্বাস ছিল। কিন্তু পাশাপাশি এটাও শোনা যাচ্ছিল, করিনা নাকি সীতার চরিত্রে অভিনয়ের জন্য 12 কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন।

ফলে করিনার উপর মারাত্মক চটেছেন নেটিজেনরা। টুইটারে এই মুহূর্তে চলছে হ্যাশট‍্যাগ বয়কট করিনা খান ট্রেন্ড। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন করিনাকে সীতা নয়, শূর্পনখার চরিত্রে ভালো মানাবে। অনেকে আবার বলেছেন অমৃতা রাও (amrita rao)-কে সীতার চরিত্রে দারুণ মানাবে।

উপরন্তু কঙ্গনা রাণাওয়াত (kangana Raunat) ও করিনার মধ্যে কাকে সীতার চরিত্রে বেশি মানাবে, তা নিয়ে রীতিমতো পোল তৈরী হয়ে গেছে টুইটারে। তবে করিনা আদৌ সীতার চরিত্রে অভিনয় করতে পারবেন কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। কারণ সীতার চরিত্রে অভিনয় করতে গেলে করিনাকে অন্তত আট-দশ মাসের গ্রুমিং করতে হবে। ইতিমধ্যেই করিনার হাতে রয়েছে ‘ভিরে দি ওয়েডিং 2′ যার শুটিং শুরু হতে চলেছে আনলক পর্বে। এছাড়াও হনসল মেহতা (Hansal mehta)-র একটি ফিল্মে অভিনয় করছেন করিনা।

Leave a Comment