whatsapp channel

এক বছর পূর্ণ করল নিসপাল-কোয়েল পুত্র কবীর, খুদেকে শুভেচ্ছা নেটিজেনদের

কবীর সিং (kabir singh) টলিউডের স্টারকিডদের মধ্যে অন্যতম লো-প্রোফাইল। কারণ তার মা অভিনেত্রী কোয়েল মল্লিক (koel mullick) ও বাবা প্রযোজক নিসপাল সিং রানে (nispal singh rane) মনে করেন, কবীর তার…

কবীর সিং (kabir singh) টলিউডের স্টারকিডদের মধ্যে অন্যতম লো-প্রোফাইল। কারণ তার মা অভিনেত্রী কোয়েল মল্লিক (koel mullick) ও বাবা প্রযোজক নিসপাল সিং রানে (nispal singh rane) মনে করেন, কবীর তার শৈশবটা আরও পাঁচজন সাধারণ শিশুর মতো করেই কাটাক। 2020 সালের 5 ই মে দেশজুড়ে করোনা আবহ ও লকডাউনের মধ্যে কোয়েলের কোল আলো করে জন্ম নিয়েছিল বনেদী মল্লিক পরিবার ও সুরিন্দর ফিল্মস-এর উত্তরসূরী কবীর। কবীরের জন্মের পরেই করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল, নিসপাল, রঞ্জিত মল্লিক (Ranjit mullick) ও দীপা মল্লিক (Dipa mullick)। কোয়েল নিজেই এই কথা টুইট করেছিলেন। কিন্তু সুস্থ ছিল কবীর।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

গত বছর দুর্গাপুজোর অষ্টমীর দিন কবীরের নামকরণ করার পরে তার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন কোয়েল। ধীরে ধীরে এসে গেল 2021 সালের 5 ই মে যখন দেশজুড়ে বইছে করোনার দ্বিতীয় ঢেউ। এই টালমাটাল সময়ে ছোট্ট কবীর পৃথিবীর বুকে তার এক বছর পূর্ণ করল। কিন্তু করোনা অতিমারীর কারণে কোয়েল ও নিসপাল কবীরের এক বছরের জন্মদিনের সেলিব্রেশন পরিবারের মধ্যেই সীমাবদ্ধ রাখছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

5 ই মে সকাল থেকেই সান্টা ক্লজের সাজে একরত্তি কবীরের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরাও কবীরকে শুভ জন্মদিন জানিয়ে অনেক ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। তাঁরা প্রার্থনা করেছেন, ‘কবীর জিও হাজারো সাল’। তবে কোয়েল ও নিসপাল ব্যক্তিগত ভাবে কবীরের জন্মদিনের ছবি শেয়ার করেননি।

Avatar