অভিনব কায়দায় নেচে ইনস্টাগ্রামে ঝড় তুললেন ‘ডান্সিং কুইন’ মাধুরী, তুমুল ভাইরাল ভিডিও

৯০ দশক থেকে বলিউডে যে নিজের নাচে তাক লাগিয়ে দিয়েছেন সে আর কেউ না মাধুরী দীক্ষিত। ক্লাসিকাল হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি একশো তে একশো। নাচ ও অভিনয় দক্ষতার জোরে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

৯০ দশক থেকে বলিউডে যে নিজের নাচে তাক লাগিয়ে দিয়েছেন সে আর কেউ না মাধুরী দীক্ষিত। ক্লাসিকাল হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি একশো তে একশো। নাচ ও অভিনয় দক্ষতার জোরে নিজের একেবারে আলাদা পরিচয় গড়ে তুলেছিলেন মাধুরি।

১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল ‘তেজাব’, এর এক দুই তিন এখনো বহু ভক্তের মনে রাজ করছেন। সম্প্রতি মাধুরি নিজের ইন্সটাগ্রামে নাচের অভিনব ভিডিয়ো শেয়ার করলেন। যা মুহুর্তেই ভাইরাল। টুকটুলে লাল সালোয়ার আর মাথায় লাল টিপে একটি সোফায় বসে নাচের তালিম দিলেন। চোখের এক্সপ্রেশনে ঘায়েল করে দিলেন নেটিজেনদের। এই ভিডিয়ো শেয়ার হতে লাইকের বন্যা বেড়েই চলেছে। নিমেষেই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়।

Advertisements

লকডাউনের আগে অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেটফ্লিক্স একটি শোয়ের শুটিং শুরু করেছিলেন। যা করণ জোহরের ধর্মা ব্যানার দ্বারা পরিচালিত। একটি সাক্ষাৎকারে জানানো হয়েছে, অভিনেত্রী এখন এই নতুন প্রজেক্টের কাজ আবার শুরু করছেন। মাধুরী দীক্ষিত ১৫ দিনের শিডিউলে শেষ করতে নাসিক চলে যাবেন। মাধুরী এবং দলের বাকি সদস্যরা মাসের শেষের দিকে বা নভেম্বরের শুরুতে নাশিকের উদ্দেশ্যে যাত্রা করবেন। সেই অসাধারন নাচের ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar

Leave a Comment