whatsapp channel

দুর্দান্ত লুকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, ভাইরাল দৃশ্য

মধুমিতা সরকার টলিউডের এক জনপ্রিয় মুখ । কলকাতার টেলিভিশনে একের পর হিট সিরিয়াল তিনি উপহার দিয়েছেন। প্রথম তিনি 'সবিনয় নিবেদন' ধারাবাহিক দিয়ে টেলিপাড়ায় অভিষেক করেন। এরপর ‘বোঝে না সে বোঝে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মধুমিতা সরকার টলিউডের এক জনপ্রিয় মুখ । কলকাতার টেলিভিশনে একের পর হিট সিরিয়াল তিনি উপহার দিয়েছেন। প্রথম তিনি ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে টেলিপাড়ায় অভিষেক করেন। এরপর ‘বোঝে না সে বোঝে না’, ‘কেয়ার করি না’, ‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর মাধ্যমে তিনি এই জনপ্রিয়তা অর্জন করেছেন। এরপর আর সিরিয়াল নয় চলচ্চিত্রে অভিনয় করে টলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছে। অভিনয় করেছেন ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে। এই সিনেমাতে ছক্কা হাঁকালেন মধুমিতা।

Advertisements

মধুমিতা টলিউডের হট কেক। প্রায়ই নিজের ফটোশুটে নেট দুনিয়া কাঁপাচ্ছেন। সম্প্রতি পুজোতে নানান সাজে নেটদুনিয়াতে আগুন লাগিয়েছেন। কখনো হলুদ শিফন শাড়ি, তো কখনো সবুজ ওয়ানপিসে নিজের রুপে তাক লাগিয়ে দিয়েছেন। বিশেষ করে সাহসী ফোটোশ্যুট ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। আর সব পোস্ট মুহূর্তেই ভাইরাল।

Advertisements

মধুমিতা অভিনয়ের পাশাপাশি ঘুরতে ভালোবাসেন। তাই করোনা আবহে শহর ছেড়ে পাড়ি দিলেন বহুদূরে। পাহাড়প্রেমি মধুমিতা চললেন কাঞ্চনজঙ্ঘার এক পাহাড়ি এলাকাতে। কোলাহলবিহীন পাহাড়ের প্রকৃতিতেই তিনি বেশ মত্ত। মধুমিতা মন থেকে নেচার এক্সপ্লোরার, তাই পিঠে ব্যাগ আর হাতে ডায়েরি পড়ে বেরিয়ে পড়েছেন প্রকৃতির অপরুপ সৌন্দয্য উপভোগ করতে। অবশ্য তিনি কিভাবে ছুটি উপভোগ করছেন তা নিজেই নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করছেন।

Advertisements

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে কিভাবে জঙ্গলে একা একা ঘুরছেন তার একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন। এবার পাহাড়ের একটি নিজের ছবি শেয়ার করলেন। একটি পাহাড়ে ধারে বসে প্রকৃতির রুপ অনুভব করছেন অভিনেত্রী। বিনা মেকাপে খোলা চুলে গায়ে জ্যাকেট জড়িয়ে প্রকৃতির অপরুপ সৌন্দয্য কিভাবে উপভোগ করছেন তার একটি প্রতিচ্ছবি সাদা কালোতে শেয়ার করলেন অভিনেত্রী। এই ছবি শেয়ার হতে হু হু করে লাইকের সংখ্যা বেড়েই চলেছে। নিজের রুপের মুগ্ধতায় ঘায়েল করলেন পুরুষ মন। এই ছবি রীতিমতো ভাইরাল।

Advertisements

 

View this post on Instagram

 

And the moment’s gone

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media