whatsapp channel

Madan Mitra: আমি দুধটুকু নিই জলটুকু ফেলে দিই: মদন মিত্র

টলিউডের বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোট পর্দা থেকে অভিনয়ের কেরিয়ার শুরু করলেও বর্তমানে বড় পর্দাতেও তার নিত্য আনাগোনা। আর এই অভিনেত্রীর সঙ্গে বিগত…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডের বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোট পর্দা থেকে অভিনয়ের কেরিয়ার শুরু করলেও বর্তমানে বড় পর্দাতেও তার নিত্য আনাগোনা। আর এই অভিনেত্রীর সঙ্গে বিগত কয়েকমাস ধরেই নাম জুড়ে গেছে বঙ্গ রাজনীতির ‘কালারফুল বয়’ অর্থাৎ কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রর (Madan Mitra)। এর আগেও একসাথে দুজনকে ফ্রেমবন্দি হতে দেখা যায় একাধিক সময়ে। আর এই নিয়ে কম চর্চা হয়নি নানা মহলে। রাজনীতি থেকে বিনোদন জগৎ- একসময় মদন-মধুমিতাকে নিয়ে চর্চায় মশগুল হয়েছিল।

আর এবার সেই গুঞ্জন বাড়িয়ে দিয়েছে আবার তাদের দুজনকে একসাথে লেন্সবন্দি হওয়ার ঘটনা। সম্প্রতি এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই আবার সেই বিতর্ক তৈরি হল নেটিজেনদের মধ্যে। এই ছবিতে দেখা যাচ্ছে, নীল বিএমডব্লিউ গাড়িতে অভিনেত্রীর হাতে হাত রেখে বসে আছেন কামারহাটির বিধায়ক। চালকের আসনে দেখা যায় মধুমিতা সরকারকে। এই ছবি এখন নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে। সেখানে ক্যাপশন হিসেবে লেখা, ‘নতুন ড্রাইভার।’ আর এই বিষয় নিয়ে আবার শোরগোল পড়ল নেট দুনিয়ায়।

এবার এই বিষয়টি নিয়ে মুখ খুললেন মদন মিত্র। তিনি ইঙ্গিতপূর্ণ ভাষায় বলেন, “আমি রামকৃষ্ণের মতো, দুধটুকু নিই জলটুকু ফেলে দিই। আমি প্রশংসা সাদরে গ্রহণ করি। কিন্তু, নোংরামি বর্জন করি।” এছাড়াও গাড়ি চালানোর প্রসঙ্গে তার মত, “আমি বিশ্বাস করতে পারিনি ও বিএমডব্লিউ চালাতে পারে! তারপর দেখলাম দিব্বি গাড়িটা চালাল! ও এমনভাবেই গাড়িটা চালাচ্ছিল যে আলাদা করে ভয়-ভরসা এই সমস্ত কথা মনে আসেনি। বরং অন্যান্য নানা বিষয়ে ব্যস্ত হয়ে পড়ি। চালক হিসেবে ওঁর উপর পূর্ণ বিশ্বাস ছিল।”

এছাড়াও এদিন অভিনেত্রী মধুমিতা সরকারের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায় বিধায়ককে। তিনি বলেন, “একটা মেয়ে সাফল্যের জন্য কতটা প্রশংসা করতে পারে তা ওকে দেখে শেখা সম্ভব। অনেক লড়াই করে আজ ও সফল অভিনেত্রী।” তার সংযোজন, “ও অভিনেত্রী হিসেবে অসাধারণ। স্টারডামের নিরিখে এক নম্বর হওয়ার দিকে এগোচ্ছে ও। খুবই বোল্ড। এবার ধীরে ধীরে জাতীয় স্তরের দিকে পা বাড়াচ্ছে। গতকাল মধুমিতা হায়দরাবাদ গিয়েছে। ওকে আগাম শুভেচ্ছা জানাই।”

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা