Dance Video: লাল টুকটুকে শাড়িতে লাস্যময়ী নাচ নীলাম গিরির, দেখুন উষ্ণতা মাখানো ভিডিও

হিন্দি, বাংলা সিনেমার মতো ভোজপুরি সিনেমা কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা তারা কিন্তু একেবারে নিজেদের মতন করেই নিজেরা মানুষের কাছে পৌঁছে গেছে। তাদের অসাধারণ নাচ অসাধারণ গানের…

Shreya Chatterjee

হিন্দি, বাংলা সিনেমার মতো ভোজপুরি সিনেমা কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা তারা কিন্তু একেবারে নিজেদের মতন করেই নিজেরা মানুষের কাছে পৌঁছে গেছে। তাদের অসাধারণ নাচ অসাধারণ গানের গলা, মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। আসলে সাধারণ মানুষ যখন সারা দিনের পর খাটাখাটনি করে বাড়ি ফেরে তখন কিন্তু এই বিনোদনমূলক নাচ গানগুলো মানুষের বেশ মন জয় করে নেয়।

সেক্ষেত্রে যদি খুব শক্ত ভাষা হয়, গানের ভাষাও যদি খুব শক্ত হয়, যদি মানুষ বুঝতে না পারে তার জন্যই এই ধরনের খুব সাধারণ ঘটনাগুলো গল্পগুলো এবং ভোজপুরি গান, নাচ মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যেতে খুব বেশি। ভোজপুরি অভিনেতাদের মধ্যে রয়েছেন নিরাহুয়া, খেসারি লাল, পবন সিং। অভিনেতারাই কামাল করে দিচ্ছেন এমন কিন্তু নয়, অভিনেত্রী যেমন মোনালিসা, আম্রপালী দুবে এরাও কিন্তু যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন।

আরেকজন নায়িকার নাম না করলেই নন, তিনি হলেন নিলাম গিরি , তার এই অসাধারণ নাচ এবং instagram এ তার প্রতিটা ভিডিওই মানুষ কিন্তু বেশ পছন্দ করেন। সাধারণত ভোজপুরি নায়িকাদের চেহারা একটু মোটা সোটা হয়, কিন্তু অক্ষরা এক্ষেত্রে একেবারে অন্যরকম, তার সরু চেহারায় অসাধারণ এমন আদব কায়দায় পুরুষের মন ছুয়েছে।

তিনি যে শুধুমাত্র সিনেমাতেই অভিনয় করে মানুষের মন জয় করেছেন এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স এর সংখ্যাও কিন্তু তেমন কিছু কম নয়, বর্তমানে শুধুমাত্র সিনেমা গান না চেক ইত্যাদি করেই যে জনপ্রিয়তা অর্জন করা যায় তা কিন্তু নয়। অভিনেতা, অভিনেত্রীরা ইউটিউব, instagram এর মাধ্যমে নিজেদের জীবনযাত্রা এবং তারা সারাদিনই কি করছেন বা কি করছেন না বা নাচ, গান ইত্যাদির মাধ্যমে আলাদা করে মানুষের মনে জায়গা পাচ্ছেন।

সম্প্রতি টুকটুকে লাল রঙের শাড়ি পরে আর একটা গোল ফ্রেমের চশমা পরে অসাধারণ নাচ পরিবেশন করলেন আমাদের সকলের প্রিয় ভোজপুরী এই নায়িকা তার এই অসাধারণ না সোশ্যাল মিডিয়ায় একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, তাই চুয়াল্লিশ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। প্রত্যেকেই ভীষণ প্রশংসা করে কমেন্ট করে তাকে বাহবা জানিয়েছেন। তাই আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Neelam Giri (@neelamgiri_)

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক