Hoop VideoHoop Viral

VIDEO: গ্রামের মহিলাদের সামনেই চটুল হিন্দি গানে উদ্দাম নাচ, মেয়ের সাহস দেখে কুর্নিশ নেটিজেনদের

বর্তমান সময়ে অধিকাংশ মানুষের কাছে অবসর সময়ে বিনোদনের অন্যতম প্রিয় মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। নতুন নতুন বন্ধু পাতানো থেকে শুরু করে সেলেবদের হাঁড়ির খবর, বিশ্বের বিভিন্ন প্রান্তের আশ্চর্যজনক তথ্য, নানান ছবি, ভিডিও অনেক কিছুই চলতে থাকে এই ভার্চুয়াল জগতে। সারাদিনের কাজের ফাঁকে সামান্য বিরতিতে কিংবা অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াতে পছন্দ করেন অনেকেই। প্রতিনিয়ত এখানে কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। সেসব দেখে সময় কাটে দিব্যি।

টেলিভিশন বা সিনেমার পর্দায় যেমন নিজের অভিনয়, নাচ, গানের প্রতিভা দেখানোর সুযোগ মেলে, মঞ্চের অভাবে অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে বেছে নিয়েছেন নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি, ভিডিও শেয়ার করতে অর্থ লাগে না, লা লাগে সেসব দেখতে। শুধু পরিশ্রম করে নিজের সেরাটা দিয়ে একটি ভিডিও বানিয়ে শেয়ার করতে হবে। কোন ভিডিও কখন কার ভালো লেগে যাবে তা কেউই আগে থেকে বলতে পারে না। তবে ভিডিও একবার ভাইরাল হয়ে গেলে জনপ্রিয়তা কেউ আটকাতে পারবে না। তাই অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ভিডিও শেয়ার করে থাকেন।

সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই বোঝা যায়, বাস্তবেই কত অসাধারণ সব প্রতিভা মঞ্চ এবং সুযোগের অভাবে প্রকাশিত হতে পারে না। তাদের জন্য এই নেট জগৎ এক দারুণ মঞ্চ। মাঝে মাঝে এখানে এমন সব ভিডিও ভাইরাল হয় যে তাক লেগে যায় নেটিজেনদের। সম্প্রতি ইউটিউবে এমনি একটি ভিডিও চর্চায় উঠে এসেছে। ভিডিওতে এক তরুণীকে দেখা যাচ্ছে, গ্রাম্য পরিবেশে লেহেঙ্গা চোলি পরে নাচতে।

‘ধক ধক করে’ গানের তালে তালে নিজের নাচের দক্ষতা প্রদর্শন করেছেন তিনি। অদূরে গ্রামের কয়েকজন মহিলাকেও দেখা গিয়েছে, দাঁড়িয়ে মেয়েটির নাচ দেখতে। দশ মাস আগে শেয়ার করা ভিডিওটি নতুন করে ভাইরাল হতেই ভিউ সংখ্যা ছুঁয়েছে ১৫ লক্ষ। মেয়েটির নাচের স্টাইলের ঢালাও প্রশংসাও করেছেন নেটিজেনরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই