Hoop VideoHoop Viral

Viral: ‘সোনা রোদে হাসি দেখে’, খোলা প্রকৃতির মাঝে অসাধারন নৃত্য পরিবেশন যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় আমরা যখন মন খারাপ করে বসে থাকি, তখন সোশ্যাল মিডিয়ার একেকটা প্ল্যাটফর্ম আমাদের মন ভালো রাখার জন্য সর্বদা প্রস্তুত। আগে ছোটবেলায় ঠাকুরমার ঝুলিতে যেমন প্রচুর গল্প থাকতো, ঠিক তেমনি বর্তমানে সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্মে থাকে নানান রকমের ভিডিও।

জিৎ আর কোয়েল এর সিনেমা শুভদৃষ্টি এর একটি অসাধারণ গান ‘ঐ আকাশ আমায় কাছে ডেকেছে’ এই গানের সঙ্গেই সুন্দর করে নাচ পরিবেশন করলেন এক যুবতী। নাচের জন্য বেছে নিয়েছে খোলা আকাশের নিচে। মৌমিতার এই নাচ দেখেছেন লাখ লাখ মানুষ। কমেন্ট বক্স ভরে গেছে অনেক প্রশংসায়। তবে শুধু নাচ না সাথে অসাধারণ সাজ নাচের মাত্রা আরো দ্বিগুন করেছে।

গ্রামের মেয়েদের ধাঁচে নায়িকার সাজের ধাঁচে হলুদ রঙের শাড়িতে সেজেগুজে পায়ের গোছের উপরে উঁচু করে শাড়ি পরে সুন্দর করে সেজেছেন তিনি। শুধু তাই না, লাল ফিতে দিয়ে গ্রাম্য মেয়েদের দুই দিকে বিনুনি বেধেঁছেন যত্ন করে। এর সাথে মেকআপ ও বেশ মানানসই। দুই হাতে পরেছেন লাল চুড়ি। সব মিলিয়ে মিষ্টি লাগছে যুবতীকে। ইউটিউব চ্যানেলটির নাম ‘ডান্স স্টার মৌ’। ইতিমধ্যে এই ভিডিওটি ৫ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছে। দেরি না করে চটপট আপনিও দেখে নিন অসাধারণ নাচের ভিডিও –

whatsapp logo