চিকন কোমরে বেলি ড্যান্স করে ভাইরাল যুবতী, ‘কোকা’ গানে পারফর্ম করে দর্শকদের মাতিয়ে রেখেছে এই মেয়ে

এই যুগটাই এমন যে এই সময় কোনো কিছুই আপনি গোপন করতে পারবেন না। আগেকার দিনে পাড়ার কাকিমা, মাসিমারা মুখে মুখে কথা চালাচালি করতো, কিন্তু, এখন সময় বদলেছে। এখন সবটাই আরো…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

এই যুগটাই এমন যে এই সময় কোনো কিছুই আপনি গোপন করতে পারবেন না। আগেকার দিনে পাড়ার কাকিমা, মাসিমারা মুখে মুখে কথা চালাচালি করতো, কিন্তু, এখন সময় বদলেছে। এখন সবটাই আরো বিস্তারিত ভাবে হয় ইন্টারনেটের মাধ্যমে। প্রায় সকলের কাছে একটা করে হলেও স্মার্ট ফোন আছে। অন্তত প্রত্যেকটা বাড়িতে একটা করে হলেও স্মার্ট ফোন আছে, আর স্মার্ট ফোন থাকা মানেই তাতে ইন্টারনেট মাস্ট। এতে করে মানুষ গোটা বিশ্বকে হাতের মুঠোয় পেয়ে যাচ্ছে। এমত অবস্থা কোনো কিছু ভাইরাল হওয়া কঠিন বিষয় নয়। আমি আপনি চাইলেই গোটা বিশ্বের দরবারে পৌঁছে যেতে পারি।

Advertisements

আজকের প্রতিবেদনে আমরা এমন একটি ভিডিও নিয়ে কথা বলবো যেটা ভাইরাল হয়েছে। আসলে, মানুষ চাইছে তাকে অনেকে চিনুক, তার প্রতিভার কদর করা হোক, এমনকি সোশ্যাল মিডিয়া মারফত তার সন্মান হোক। তাছাড়া, সোশ্যাল মিডিয়ায় থেকে একবার রাজত্ব শুরু করতে পারলে আপনি হতে পারেন রাজা। কারণ, সোশ্যাল মিডিয়া হল এখন ইনকাম দুর্দান্ত রাস্তা। ঠিক এই কারণে বহু মানুষ নিজেকে সমর্পণ করছে সোশ্যাল মিডিয়ার দরবারে।

Advertisements

যেহেতু আমরা ভাইরাল ভিডিও হাইলাইট করি তাই আজকে আমাদের হাতে এসেছে এক যুবতীর বেলি ড্যান্সের ভিডিও। ওই ভিডিওতে মেয়েটিকে ‘কোকা কোকা’র (Coca dance) তালে বেলি ডান্স করতে দেখা গিয়েছে। নৃত্য পরিবেশনের সময় মেয়েটির পরনে ছিল একটি লাল পাটিওয়ালা প্যান্ট ও লাল প্রিন্টেড ব্লাউজ। শ্রীপ্রদা শ্রীবাস্তব নামের ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে শেয়ার করা হয় ভিডিওটি। এই মুহূর্তে এর দর্শক সংখ্যা দাড়িয়েছে ৩৬ লাখেরও বেশি।

Advertisements

নাচ আমাদের প্রত্যেকের ভালো লাগে। এক্ষেত্রে কেউ ভালো প্রশিক্ষকের থেকে এই কলা শেখেন তো কেউ টেলিভিশন দেখে নাচ তুলে নেন, এবং পরবর্তীতে ক্যামেরার সামনে নিজেই পরিবেশন করেন। আজকাল অনেক যুবক যুবতী তাদের ইউটিউব চ্যানেলে নাচকে মূল বিষয় হিসেবে রেখেছে, এবং তারা সাফল্যের মুখও দেখছেন। অনেকে এভাবেই উপার্জন করছেন, কেউ কেউ ভাইরাল হচ্ছেন, কেউ কেউ লড়াই চালিয়ে যাচ্ছেন। চাইলে আপনিও আপনার প্রতিভার বিকাশ ঘটাতে পারেন ইউটিউবের হাত ধরে। তাহলে চলুন দেখে নিই ভাইরাল হওয়া নাচটি।

Advertisements

whatsapp logo
Advertisements