VIDEO: হানিমুনে গিয়ে স্বামীকে সুখের সাগরে ভাসালেন মোনালিসা, জমে ক্ষীর জুটির কেমিস্ট্রি

মোনালিসা ভোজপুরী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন এমনটা বলাই যেতে পারে। মোনালিসার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই পাগল হয়ে যান, প্রত্যেকটি সিনেমাতে ভোজপুরী নায়কদের সঙ্গে কোমর দুলিয়ে খোলামেলা দৃশ্যের রোমান্স করতে…

Shreya Chatterjee

মোনালিসা ভোজপুরী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন এমনটা বলাই যেতে পারে। মোনালিসার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই পাগল হয়ে যান, প্রত্যেকটি সিনেমাতে ভোজপুরী নায়কদের সঙ্গে কোমর দুলিয়ে খোলামেলা দৃশ্যের রোমান্স করতে দেখা যায় তাকে। আর ভিডিওগুলো যখনই সকলের মধ্যে শেয়ার করেন তারপরে ভাইরাল হয়ে যায় রীতি মতন।

অনেক পুরনো দিনের সিনেমার ভিডিও কিন্তু আবার নতুন করে মানুষ দেখতে শুরু করে। তাহলেই বোঝা যাচ্ছে যে তার কতটাই ক্রেস। তবে শুধুমাত্র পুরোনো দিনের গান নয়, নতুন অনেক গান এছাড়া ইন্সটাগ্রাম এর মাধ্যমেই তিনি অনেক গানের সাথে নেচে ভাইরাল হলেন। যা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ভক্তরা।

তবে শুধুমাত্র ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নয়, বাংলা ইন্ডাস্ট্রিতেও তিনি নাম লিখিয়েছিলেন। দুপুর ঠাকুরপোদের মঞ্চ মন জয় করতে তিনি এসেছিলেন বৌদির ভূমিকা। খোলামেলা পোশাকে ঠাকুরপোদের মনে একেবারে ঝড় তুলেছিলেন তিনি। তবে ইনস্টাগ্রামেও কিন্তু তিনি বেশ একটিভ থাকেন। তার অসাধারণ ছবিগুলো দেখে প্রত্যেকেই কিন্তু বেশ অবাক হয়ে যান।

মোনালিসার অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল। তবে শুধুমাত্র নাচ নয়, এখানে দুর্দান্ত রোমান্টিক মুডে রয়েছেন অভিনেত্রী। কাটে নেহি কাটতে গানের সঙ্গে দুর্দান্ত কায়দায় নাচলেন মোনালিসা এবং তার সহ অভিনেতা তারা প্রথমেই দেখা যাচ্ছে, এক গাড়ি করে একটি বড় বাড়িতে আসলেন তারপরেই তাদের মধ্যে রোমান্স দেখে সকলের রীতিমতন চক্ষু চড়কগাছ হয়ে গেছে। চুম্বন দৃশ্য এও যথেষ্ট সাবলীল এই নায়িকা। নায়ক এবং নায়িকার এই অসাধারণ জুটিকে মানুষ কিন্তু তারিয়ে তারিয়ে উপভোগ করেছে। তাইতো ভিডিওটিতে প্রচুর ভিউজ হয়ে গেছে।

টি সিরিজ হামার ভোজপুরি এই চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় ৯ বছর আগে সোশ্যাল মিডিয়া দেওয়া হয়েছে। এখনো পর্যন্ত ১ কোটিরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছে। কমেন্ট করে কেউ লিখেছেন, মোনালিসা ইস গুড ফর হেলথ, কেউ লিখেছেন মোনালিসা দা কুইন অফ এক্সপ্রেশন, আবার কেউ লিখেছেন আই এম বিগ ফ্যান অফ মোনা। তবে বোঝাই যাচ্ছে অনেকে আবার তাকে ভালোবেসে মোনা নামেও ডাকেন, ইচ্ছে করে আপনিও ভিডিওটি পুরো দেখে কমেন্ট করতে পারেন।

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক