Hoop StoryHoop Viral

আদো‌ আদো গলায় গান গেয়ে ফেসবুকে ভাইরাল খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

‘এসো হে বৈশাখ এসো এসো’ বাঙালির বৈশাখী আগমনের এক অন্যতম গান বহুদিন আগেই রচনা করে গেছেন কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর। বৈশাখ মাস পড়তে না পড়তেই পয়লা বৈশাখের দিন বিভিন্ন অনুষ্ঠানে আমরা শিল্পীদের মুখে আর কিছু গান শুনিনা শুনি এই গানটি শুনবই। ছোট প্রজ্ঞা যার গান সোশ্যাল মিডিয়ায় বেশ বিখ্যাত সেই ছোট্ট প্রজ্ঞা লাল পাড়ের সাদা শাড়ি পরে একেবারে বাঙালিয়ানায় সাজগোজ করে গান ধরেছে ‘এসো হে বৈশাখ এসো এসো’।

পাকা বুড়ির মত রীতিমতো হাতে তাল দিয়ে গানটি গেয়ে সকলের মন জয় করে নিয়েছে ছোট প্রজ্ঞা। সেই কোন ছোটবেলা থেকেই সে সকলের প্রিয় গায়িকা হয়ে উঠেছে। তার গানের জাদুতে জয় করে নিয়েছে প্রত্যেকটি মানুষের মন। কখনো মায়ের সঙ্গে কখনও বা একাই রীতিমতো একজন পাকা শিল্পীর মতন গান গাইতে ব্যস্ত ছোট্ট কন্যা। প্রজ্ঞার হাতে খড়ি যে তার মায়ের কাছেই এ বিষয়ে কোনো সন্দেহ নেই। যেকোনো শিশুরই নানান রকমের প্রতিভার বিকাশ হয় প্রথম মায়ের কাছ থেকেই। এ বিষয়েও যে অন্যথা হয়নি তা প্রজ্ঞার মায়ের গলা শুনেই বোঝা যায়। তিনিও অসাধারণ একজন শিল্পী। নিজের মেয়েকে এত সুন্দর করে গড়ে পিঠে নেওয়ার জন্য তারও একটি ধন্যবাদ প্রাপ্য হয়।

সোশ্যাল মিডিয়া মারফত কত কিছুইনা ভাইরাল হয়। প্রজ্ঞার গানও আমরা কিন্তু এই ফেসবুকের মাধ্যমেই প্রথম শুনতে পাই। লতা মঙ্গেশকরের গান কে আধো আধো গলায় গেয়ে সকলের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে ছোট প্রজ্ঞা। পয়লা বৈশাখের উদ্দেশে গাওয়া এমন সুন্দর গানটিও নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে প্রত্যেকেই তাকে প্রানভরা আশীর্বাদ করেছেন।