Hoop VideoHoop Viral

Bhojpuri Song: অক্ষরার সাথে রোমান্টিকতার মাদকতায় মত্ত হলেন পবন সিং, দেখুন দরজা বন্ধ করে

৫২ মিলিয়ন মানুষ ভাইরাল ভিডিওটি দেখেছেন

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং অক্ষরা সিং একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন। সম্প্রতি পবন সিং ও অক্ষরার একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

পবন সিং ও অক্ষরা সিংয়ের নতুন যেই ভিডিও ভাইরাল হয়েছে তা জনপ্রিয়তার নিরিখে অনকে রেকর্ড ভেঙে দিয়েছে। এই নতুন গানের নাম, ‘আঁখিয়া কে নিরখিয়া এ কাজরা‘। এটি ভোজপুরি সিনেমা ‘তাবাদালা‘ এর। এতে এই তারকা জুটি ব্যাপক লাস্যময়ী কায়দায় নাচ করেছেন। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন নেট নাগরিকরা।

এই ভিডিওটি ‘Enterr10 Rangeela’ ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি ৬ বছর আগে পোস্ট করা হলেও এখনও এর জনপ্রিয়তা রয়েছে। এই ভাইরাল ভোজপুরি ভিডিওটি এখনও অব্দি ৫২ মিলিয়ন মানুষ দেখেছেন। আর এই ভিডিও লাইক করেছেন ১.৩ লাখের কাছাকাছি মানুষ। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related Articles