whatsapp channel

VIDEO: গ্রামের বিয়েতে অতিথিদের সামনেই কোমর দুলিয়ে নাচ তরুণীর, দুরন্ত গতিতে ভাইরাল হচ্ছে ভিডিও

বিনোদন যতই আধুনিক হয়ে যাক, নতুন নতুন ১৮+ কনটেন্ট প্রাধান্য পেলেও চিরাচরিত নাচ, গানের প্রতি দর্শকদের আগ্রহ অপরিবর্তিত থাকবে। সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে প্রতিনিয়ত কোনো না কোনো ভিডিও…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদন যতই আধুনিক হয়ে যাক, নতুন নতুন ১৮+ কনটেন্ট প্রাধান্য পেলেও চিরাচরিত নাচ, গানের প্রতি দর্শকদের আগ্রহ অপরিবর্তিত থাকবে। সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে প্রতিনিয়ত কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে, যার মধ্যে বেশিরভাগই ডান্স ভিডিও। এই ভিডিওগুলি নেটিজেনদের মাধ্যমেই ছড়িয়ে পড়ে সমগ্র নেট দুনিয়ায়। তারপর পেয়ে যায় ‘ভাইরাল’ তকমা। সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল ভিডিও একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে।

Advertisements

ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবের পাশাপাশি আরো একাধিক প্ল্যাটফর্ম রয়েছে সুবিশাল সোশ্যাল মিডিয়ার জগতে। প্রতিটি প্ল্যাটফর্মেই গিজগিজ করছে লক্ষ লক্ষ ভিডিও। নাচ, গানের পাশাপাশি অভিনয়, রান্নাবান্না থেকে শুরু করে পশুপাখির নানান ভিডিও-ও ভাইরাল হয়। উপরন্তু নেট পাড়ায় প্রায় সবসময়ই কোনো না কোনো ট্রেন্ড চলতে থাকে। সেই সব ট্রেন্ডে গা ভাসিয়ে ভিডিও বানিয়ে ভাইরাল হন কনটেন্ট ক্রিয়েটর।

Advertisements

VIDEO: গ্রামের বিয়েতে অতিথিদের সামনেই কোমর দুলিয়ে নাচ তরুণীর, দুরন্ত গতিতে ভাইরাল হচ্ছে ভিডিও

Advertisements

যাদের কেউ কোনোদিন চিনতও না, সোশ্যাল মিডিয়ার দৌলতে তাদেরই দেশ জোড়া খ্যাতি ছড়িয়ে পড়ে। আবার এই মানুষদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়েও খ্যাতি পেয়েছেন অনেকে। সোশ্যাল মিডিয়া এমনি এক অদ্ভূত জগৎ যেখানে খ্যাতি পাওয়া যতটা সহজ তা ধরে রাখাও আবার ততটাই কঠিন। বর্তমানে কখন যে কে নেট পাড়ায় ভাইরাল হয়ে যাবে তা বলা যায় না আগে থেকে। অবসর সময়ে বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়াটাই মুখ্য হয়ে উঠেছে অনেকের কাছে। সারাদিনের কাজ সেরে অবসর সময়ে ফেসবুক বা ইনস্টাগ্রামে রিল ভিডিও কিংবা ইউটিউবে ভিডিও (YouTube Video) দেখতে পছন্দ করেন অনেকেই।

Advertisements

সম্প্রতি ইউটিউবে একটি নাচের ভিডিও বিশেষ নজর কেড়েছে নেটিজেনদের। গ্রামের কোনো অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সামনেই উদ্দাম নাচতে দেখা গিয়েছে এক তরুণীকে। সবুজ রঙের একটি জমকালো পোশাক করে অদ্ভূত দক্ষতায় নেচেছেন তিনি। পেছনে বসে থাকা দর্শকরাও বেশ উপভোগ করছিলেন তরুণীর নাচ। SR Dance BD নামের ইউটিউব চ্যানেল থেকে নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। মাত্র ৩ মাসের মধ্যেই ৩ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে এই নাচের ভিডিওটিতে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই