whatsapp channel

VIRAL: ফুলশয্যার খাটে দুই নায়িকার সঙ্গে নিরাহুয়া, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার অন্তরঙ্গ দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন অঞ্জনা সিং (Anjana Singh)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া সহ অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী। তবে শুধু অঞ্জনা নয়, অক্ষরা সিং (Akshara Singh) ও এই ইন্ডাস্ট্রিতে নাম কুড়িয়েছেন বিস্তর। তাকে ঘিরেও চর্চা চলে যেত দুনিয়ায়।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে একত্রে দেখা গেছে নিরাহুয়া, অক্ষরা অঞ্জনাকে। ভিডিওর শুরুতেই দেখা গেল যে হলুদ কুর্তা পায়জামা পরে ফুলশয্যার খাটে বসে আছেন নায়ক। তারপর দুদিক থেকে দুই নায়িকাকে লাল লেহেঙ্গায় নববধূর পোশাকে দুধের গ্লাস হাতে ঢুকতে দেখা গেল। এরপর দুই নায়িকা নায়কের আদর পাওয়ার জন্য ব্যাকুল হয়ে উঠতে শুরু করল। আর এই দুজনকে সামলাতে গলদঘর্ম অবস্থা হল নায়কের। ভিডিওর শেষদিকে আবার রাতের পোশাকে দেখা গেল তিনজনকে। খাটিয়ার উপর আবার দুজনকে সামলাতে দেখা গেল নায়ককে। আর এই দৃশ্যে সাহসী ভঙ্গিমায় নজর কেড়েছেন দুই অভিনেত্রীই।

‘ছোড় না এ রাজা’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি গেয়েছেন বিনোদ রাঠোর ও ইন্দু সোনালী। ‘ইস্তার ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক ইউজার গানটি দেখে ফেলেছেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা