whatsapp channel

VIDEO: আস্থার চিন্তায় নিয়ন্ত্রণ হারিয়ে রোম্যান্সে মজলেন পবন সিং, কোটি ছুঁয়েছে ‘রাজা জি’র ভিউ সংখ্যা!

ভোজপুরি সিনেমা (Bhojpuri Cinema) যত জনপ্রিয় হচ্ছে ততই খ্যাতি বাড়ছে এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের। বলিউডের সময় ধীরে ধীরে কমে আসছে। পুরনো সুপারস্টাররা দর্শক মোটামুটি ধরে রাখতে সক্ষম হলেও নতুনরা প্রায়ই…

Nirajana Nag

Nirajana Nag

ভোজপুরি সিনেমা (Bhojpuri Cinema) যত জনপ্রিয় হচ্ছে ততই খ্যাতি বাড়ছে এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের। বলিউডের সময় ধীরে ধীরে কমে আসছে। পুরনো সুপারস্টাররা দর্শক মোটামুটি ধরে রাখতে সক্ষম হলেও নতুনরা প্রায়ই ব্যর্থ হচ্ছেন। অন্যদিকে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে চিত্রটা একেবারেই অন্য রকম। পুরনো অভিনেতারা এখনো ঝোড়ো ব্যাটিং চালাচ্ছেন। তেমনি নতুনরাও পিছিয়ে নেই। দ্রুত দর্শকদের একটা বড় অংশের মধ্যে ছড়িয়ে পড়ছে ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর জনপ্রিয়তা। ভোজপুরি গান তো আগে থেকেই বেশ জনপ্রিয় ছিল। কিছু কিছু গান রীতিমতো ব্লকবাস্টার হিট হয়েছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা দর্শকদের প্রিয় হয়ে উঠছেন ক্রমশ।

ভোজপুরি ইন্ডাস্ট্রির পুরনো অভিনেতাদের মধ্যে পবন সিং অন্যতম। ভোজপুরি দর্শকদের মাঝে ‘পাওয়ার স্টার’ নামে পরিচিত পবন সিং। তাঁর সঙ্গে লাস্যময়ী অভিনেত্রী অক্ষরা সিং এর জুটি বেশ জমে। দর্শকদেরও খুবই প্রিয় এই জুটি। দুজনে মিলে একসঙ্গে বহু ছবিতেই কাজ করেছেন। সুপারহিট সব ছবি, ভিডিও উপহার দিয়েছেন দর্শকদের। তেমনি ইন্ডাস্ট্রির অন্য অভিনেত্রীদের সঙ্গেও পবন সিং এর রসায়ন কিন্তু কম জনপ্রিয় নয়।

VIDEO: আস্থার চিন্তায় নিয়ন্ত্রণ হারিয়ে রোম্যান্সে মজলেন পবন সিং, কোটি ছুঁয়েছে 'রাজা জি'র ভিউ সংখ্যা!

ইউটিউবে সম্প্রতি একটি ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে। এখানে পবন সিং এর সঙ্গে দেখা গিয়েছে আস্থা সিং কে। দর্শক মহলে ইতিমধ্যেই হিট ‘রাজা জি’ গানটিতে রোম্যান্স করতে দেখা গিয়েছে পবন এবং আস্থাকে। ভিডিওতে দেখা যায়, অফিসে বসে ল্যাপটপ খুললেও আস্থার চিন্তায় কাজই করতে পারেন না পবন। কাজ ফেলে রোম্যান্স শুরু হয়ে যায় দুজনের।

গানটি যে কতটা ভাইরাল হয়েছে তা বুঝতে পারবেন ভিউ সংখ্যা দেখেই। আদিশক্তি ফিল্মস ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। তিন মাস আগে ভিডিওটি শেয়ার করার পর থেকে এর মধ্যেই ৯ কোটি ছুঁতে চলেছে ভোজপুরি গানটির ভিউ সংখ্যা। যে হারে এক নাগাড়ে ভিউ বাড়ছে, এটা বলাই যায় যে অচিরেই ১০ কোটি ছুঁয়ে ফেলবে ‘রাজা জি’র ভিউ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই