Hoop VideoHoop Viral

একই মহিলার সঙ্গে পাঁচ পুরুষের ঘনিষ্ঠতা, ভুলেও পরিবারের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই তত্বকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

সম্প্রতি উল্লু নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। উল্লু অরিজিনালস-এর ‘পাঞ্চালি’ ওয়েবসিরিজটি দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল কিছুদিন আগে। এই সিরিজের প্লট রয়েছে একটি প্রত্যন্ত গ্রামে। শেখ এ চার ভাই- যোগী, নন্দু, জিনু এবং বল্লী একই মহিলা, ভূমিকে বিয়ে করেছেন। সকলের সাথে তার শারীরিক সম্পর্ক রয়েছে এবং তার একটি ছেলে অংশু রয়েছে। তবে চারজনের মধ্যে তার বাবা কে তা কেউ জানে না। আচমকা তাদের শহরেড ছোট ভাই ক্ষিতি আসে এবং পারিবারিক ঐতিহ্য অনুযায়ী তাকে ভূমিকে বিয়ে করতে হয়। কিন্তু, তিনি প্রত্যাখ্যান করেন। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজের গল্পের বাঁধন ও একাধিক সাহসী দৃশ্য আকৃষ্ট করেছে কমবয়সী দর্শকদের। এই সিরিজে অভিনয় করে নজর কেড়েছেন অনুপ্রিয়া গোয়েঙ্কা, অমন ভার্মা, অবিনাশ মুখার্জী, সমৃদ্ধ বাবা প্রমুখরা। এই সিরিজ দেখতে হলে আপনাকে উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।