whatsapp channel

বৃদ্ধা মাকে কোলে নিয়ে ঘুম পাড়াচ্ছেন এই ব্যক্তি, ভিডিও ভাইরাল মুহূর্তে

সন্তান জন্ম দেওয়ার পর সেই সন্তানদের দায়িত্ব নেয় একমাত্র মা। সন্তানকে খাওয়ানো, সন্তানকে জামা কাপড় পরানো, যত্ন নেওয়া, হাঁটতে শেখানো, কথা বলতে শেখানো, পড়াশোনা শেখানো সমস্ত দায়িত্ব বর্তায় মায়ের ওপর।…

Avatar

HoopHaap Digital Media

সন্তান জন্ম দেওয়ার পর সেই সন্তানদের দায়িত্ব নেয় একমাত্র মা। সন্তানকে খাওয়ানো, সন্তানকে জামা কাপড় পরানো, যত্ন নেওয়া, হাঁটতে শেখানো, কথা বলতে শেখানো, পড়াশোনা শেখানো সমস্ত দায়িত্ব বর্তায় মায়ের ওপর। একমাত্র মা-ই হলো সন্তানদের উপযুক্ত আশ্রয়স্থল।

কিন্তু সন্তানরা বড় হওয়ার সঙ্গে সঙ্গেই এই সমস্ত কথা হয়তো ভুলে যায়। তাইতো মা এবং বৃদ্ধ বাবার জায়গা হয় বৃদ্ধাশ্রমে। কিন্তু সকলের ক্ষেত্রে এমনটা হয় না। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন প্রাপ্তবয়স্ক পুরুষ তার বৃদ্ধা মাকে কোলে করে নিয়ে আদর করছেন।

ঠিক যেমন ছোটবেলায় মা তার সন্তানকে কোলে করে নিয়ে ঘুম পাড়ায় ঠিক তেমন। প্রত্যেকটি মা-ই এমন সন্তানই বোধহয় কামনা করেন। এখানে এই মা একজন রত্নগর্ভা নারী। সন্তানকে সুশিক্ষাই দিয়েছেন। অন্তত ভিডিওটি তার প্রমাণ করছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। এত হিংসা, এত হানাহানি, এত মারামারি মধ্যেও এমন মানুষ রয়েছে বলেই পৃথিবীটা বোধহয় এখনো ধ্বংস হয়ে যায়নি। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media