Advertisements

Video: শাড়িতে আম্রপালি দুবেকে দেখে চমকে গেলেন প্রদীপ পান্ডে, রোম্যান্স করলেন নিরাহুয়ার থেকেও বেশি

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি অনেক আঞ্চলিক ভাষায় সিনেমা তেমন ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি এখন বিশ্বের দরবারে পৌঁছে গেছে। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, ভোজপুরী গান আছে দর্শকের সংখ্যা এখন দেশের কার সীমানা অতিক্রম করে বিদেশেও পৌঁছে গেছে। তার কারণ হিসাবে বলাই যায়, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতাপূর্ন রোমান্টিক সিন। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের মাখো মাখো শরীরে বশ করছেন সবাইকে। তাদের শারীরিক পরিভাষা বুঝিয়ে দেয় তারা কত সুন্দর। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, স্বপ্না চৌধুরী। তাদের দেখে পুরুষ ভক্তদের ঘাম ছুটে যায়। তবে বর্তমান সময়ে অভিনেত্রী কাজল রাঘবানি বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে।

Read More: বাড়ির পাশেই শুরু করুন এই ব্যবসা, কয়েকমাসে রোজগার হবে লাখ টাকা

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন প্রদীপ পান্ডে ওরফে চিন্টু। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার প্রদীপ পান্ডে ওরফে চিন্টু সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

সম্প্রতি অসাধারন একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। এখানে দেখা যাচ্ছে, আম্রপালির সঙ্গে অসাধারণ কায়দায় নেচেছেন চিন্টু ওরফে প্রদীপ পান্ডে। তাদের দুজনের অসাধারণ নাচ দেখে প্রত্যেকেই কিন্তু বেশ অবাক হয়েছেন। সবচেয়ে বড় কথা এখানে আম্রপালিকে দেখা যাচ্ছে সাদা রংয়ের শাড়িতে একেবারে বাঙালি বধূর বেশে।

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

vivah 2 সিনেমার অসাধারণ এই গানটিতে আম্রপালি এবং প্রদীপ পান্ডে দুজনকেই দেখতে ভীষণ সুন্দর লাগছে। প্রায় এক লাখ মানুষ দেখেছেন ভিডিওটি। দেখেছেন ৬৭ হাজার মানুষ। ‘ম্যা আই হু বাঙাল সে’ এই গানের সাথেই দুজনে চুটিয়ে নাচলেন। এই ভিডিওটি Enter10 Rangeela নামে একটি YouTube চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে যা এখন পর্যন্ত এটি ২০ লাখ মানুষ দেখেছেন।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow