‘ঝুম ঝুম ঝুম বাবা’, বেসুরো গান গেয়ে ভাইরাল রচনা, তুমুল ট্রোলের মুখে দিদি নং ১

Nirajana Nag

Nirajana Nag

ছোটপর্দা হোক বা বড়পর্দা, মাচা শোয়ের জনপ্রিয়তা রয়েছে দুই মাধ্যমের অভিনেতা অভিনেত্রীদের মধ্যেই। সিরিয়ালের তারকারা থেকে শুরু করে সিনেমার নামীদামী নায়ক নায়িকারাও এই ধরণের শো করে থাকেন। টাকার অঙ্কের পাশাপাশি অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগের মাধ্যম মাচা শো। আবার এইসব শোয়ের ভিডিও ভাইরাল হলে অনেক সময় ট্রোলডও হতে হয় তারকাদের। সম্প্রতি যেমন ট্রোলের মুখে পড়লেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)।

সিনেমায় অভিনয় ছেড়ে দিলেও গ্ল্যামার জগৎকে বিদায় জানাননি রচনা। শহরাঞ্চলে তো বটেই, গ্রামে গঞ্জে রচনার জনপ্রিয়তা এখনো আকাশছোঁয়া। তাঁর বর্তমান পরিচয় তিনি দিদি নাম্বার ওয়ান। বছর শেষে শীত মেখে অনেক জায়গাতেই জলসার আয়োজন করা হয়। সম্প্রতি এমনি একটি অনুষ্ঠানে রচনার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নীল প্যান্ট সাদা টপের সঙ্গে সোয়েটার পরে দেখা মিলেছে রচনার।

সুপারহিট গান ‘ঝুম ঝুম ঝুম বাবা’ গানে মঞ্চ মাতাতে দেখা গেল রচনাকে। তাঁকে সঙ্গ দিলেন এক পুরুষ গায়ক। কিন্তু রচনার গান শুনে তাঁকে ট্রোল করতে ছাড়ল না নেটিজেনদের একাংশ। কেউ বললেন, গান না জানলে গাওয়ার দরকার কী। আবার কেউ বললেন, কানে হাত দিতে হচ্ছে গান শুনে। অনেকে আবার প্রশংসাও করেছেন রচনার। তাঁর পাশে দাঁড়িয়েছেন অনুরাগীরা। এদিন নিজের ছবি ‘সূর্যবংশম’ থেকেও একটি গান গেয়ে শোনান রচনা। এই ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। উল্লেখ্য ঘাটালের একটি মেলা থেকেই এই ভিডিও ভাইরাল হয়েছে রচনার।

প্রসঙ্গত, অভিনয় জগৎ থেকে বহু বছর হল অবসর নিয়েছেন রচনা। তবে ক্যামেরা ছাড়েনি তাঁকে। এখনও রচনাকে ছাড়া দিদি নাম্বার ওয়ান অসম্পূর্ণ। রোজ তাঁকে টিভির পর্দায় দেখার জন্য অপেক্ষা করে থাকেন দর্শকরা। তাঁর স্টাইলের ভক্ত অনেকেই। দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনা দক্ষতার সঙ্গে সামলে আসছেন তিনি দীর্ঘদিন ধরে। এই শো তেও একাধিক বার গান গাইতে শোনা গিয়েছে রচনাকে। প্রতিযোগী এবং অতিথিদের অনুরোধে নেচেওছেন তিনি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই