whatsapp channel

Web Series: ট্রেলারেই অন্তরঙ্গ দৃশ্যে ভরা, মুহূর্তে উত্তেজনা বাড়িয়ে তুলবে সাহসী এই ওয়েব সিরিজ

সিনেমা সিরিয়ালের জনপ্রিয়তা বছরের পর বছর ধরে চলে আসছে। এমনকি নাটক, থিয়েটারও দেখতে পছন্দ করেন অনেকেই। তবে বিনোদনের নতুন মাধ্যম হিসেবে যেটা উঠে আসছে সেটা হল ওয়েব সিরিজ (Web Series)।…

Avatar

HoopHaap Digital Media

সিনেমা সিরিয়ালের জনপ্রিয়তা বছরের পর বছর ধরে চলে আসছে। এমনকি নাটক, থিয়েটারও দেখতে পছন্দ করেন অনেকেই। তবে বিনোদনের নতুন মাধ্যম হিসেবে যেটা উঠে আসছে সেটা হল ওয়েব সিরিজ (Web Series)। বিনোদন দুনিয়ার ধরণ ধারণ বদলানোর সঙ্গে সঙ্গে নতুন নতুন মাধ্যমও জনপ্রিয়তা পাচ্ছে। এর মধ্যে অন্যতম হল ওয়েব সিরিজ। ডিজিটাল দুনিয়ায় খ্যাতির শীর্ষে রয়েছে OTT প্ল্যাটফর্মগুলি (OTT Platform)।

বর্তমান জীবনে ইঁদুর দৌড়ের মাঝে ক্লান্ত মানুষ খোঁজে বিনোদন, যার ঘাটতি অনেকটাই পূরণ করেছে ওয়েব সিরিজ (Web Series)। সমীক্ষা বলছে, এখন অ্যাডাল্ট দৃশ্যে ভরপুর ‘দুষ্টু’ ওয়েব সিরিজের চাহিদা বেশি। উপরন্তু সিনেমার মতো এখানে সেন্সরের কড়াকড়ি না থাকায় সাহসী দৃশ্যের ঘনঘটাও বেশি। তাই অনেকেই এখন সিনেমা সিরিয়ালের থেকে বেশি ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেন। বিশেষ করে বিগত কয়েক বছরে ডিজিটাল মাধ্যমের প্রতি আরো বেশি করে নির্ভরশীল হয়ে পড়েছে অধিকাংশ মানুষ। বিনোদনেও তাই লেগেছে আধুনিকতার ছোঁয়া।

Read More: পড়ুয়াদের ১৮ হাজার টাকা দিচ্ছে সরকার, পরীক্ষায় ৬০ শতাংশ নম্বর পেলেই হবে

আগে হাতে গোনা কিছু OTT প্ল্যাটফর্ম থাকলেও এখন অনেক প্ল্যাটফর্মই লঞ্চ হয়েছে যেখানে হরেক রকমের ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে। আসলে ডিজিটাল কনটেন্টের দিকে দর্শকদের আগ্রহ লক্ষ্য করে বিনোদন জগতের অনেক সদস্যই এদিকে পা বাড়াচ্ছেন। তাই ধীরে ধীরে অনেক OTT প্ল্যাটফর্মই লঞ্চ হচ্ছে এবং ভবিষ্যতেও হবে। এমনি একটি প্ল্যাটফর্ম হলো হান্ট সিনেমা অ্যাপ, যেখানে এই মুহূর্তে চলছে চরম বোল্ড একটি ওয়েব সিরিজ।

Read More: প্রায় ১ লক্ষ শূন্যপদে নিয়োগ ডাকবিভাগে, মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করুন

সিরিজটির নাম হল ‘প্রেম জাল’। সদ্য মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। ১ মিনিট ৪৫ সেকেন্ডের ছোট্ট ঝলকেই ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে ভরপুর, যা গোটা সিরিজটি দেখার জন্য দর্শকদের উত্তেজিত করবেই। একান্তে কিছু গোপন সময় কাটার জন্য এই ধরণের ওয়েব সিরিজ একেবারে আদর্শ। আর তাই এই OTT প্ল্যাটফর্মগুলিতে দর্শকদের ভিড়ও থাকে চোখে পড়ার মতো। তবে পরিবারের সকলের সঙ্গে নয়, একা বসে দেখাই ভালো এই ওয়েব সিরিজ।

Avatar