whatsapp channel

Bhojpuri Song: ফুলশয্যার খাটে খেসারির সঙ্গে তুমুল রোমান্সে মজলেন আম্রপালি, বাচ্চাদের সামনে দেখবেন না

অনস্ক্রিন স্বামীকে ভুলে খেসারি লাল যাদবের সঙ্গে রোম্যান্সে মত্ত আম্রপালি। এটা কি করে হয়? আরে মশাই না হওয়ার কি আছে? এটা তো লাইট ক্যামেরা অ্যাকশন এর কাহিনী। বড় পর্দায় নিরাহুয়া…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

অনস্ক্রিন স্বামীকে ভুলে খেসারি লাল যাদবের সঙ্গে রোম্যান্সে মত্ত আম্রপালি। এটা কি করে হয়? আরে মশাই না হওয়ার কি আছে? এটা তো লাইট ক্যামেরা অ্যাকশন এর কাহিনী। বড় পর্দায় নিরাহুয়া ও আম্রপালি দুবের রোম্যান্স জবরদস্ত। মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে এইবজুটির রোম্যান্স। কিন্তু, আজকের প্রতিবেদনে কথা হবে সুদর্শন খেসারি লাল যাদব ও আম্রপালি দুবের একটি মিষ্টি প্রেম কাহিনী নিয়ে।

Advertisements

কথায় আছে নারী শাড়িতেই সুন্দর, সেই শাড়ির রং যদি টুকটুকে লাল হয় তাহলে কোনো কথাই নেই। হয়তো এই কারণে হিন্দু ধর্মে বিয়ের সময় নতুন বউকে লাল শাড়িতে সাজানো হয়। তবে, আজকের প্রতিবেদনের মুখ্য বিষয় শুধু লাল শাড়ি নয়, বরং জানতে পারবেন ভোজপুরি অভিনেত্রী আম্রপালি কতটা চমৎকার লেগেছেন লাল শাড়িতে। সম্প্রতি, এই সুন্দরী লাস্যময়ী অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

ভাইরাল হওয়া মিউজিক ভিডিওটির নাম হল – Saree ke Palet। ভোজপুরি সিনেমা Aashiqui থেকে এই গানটি প্রকাশ করা হয়েছে Enterr 10 Rangeela চ্যানেলে। এটি এখন পর্যন্ত ১৬ মিলিয়ন বার দেখা হয়েছে। এর থেকে অনুমান করা যায় যে এই গানের পাশাপাশি এই দুজনের রসায়নও খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। শুধু তাই নয়, এই গানে আম্রপালিকে এতটাই সুন্দর লেগেছে যে তার থেকে চোখ সরিয়ে থাকা যাচ্ছে না। গানের দৃশ্যেও খেসারি লাল যাদব হুশ হারিয়েছে আম্রপালির মোহময়ী রূপ দেখে।

Advertisements

যারা এখনো পর্যন্ত Saree ke Palet মিউজিক ভিডিওটি দেখেছেন তারা এই ভোজপুরি গানের ভিডিওতে আম্রপালিকে লাল রঙের শাড়িতে অসাধারণ লেগেছে বলে কমেন্ট করেছেন। বেশিরভাগ নেট জনতা আম্রপালির রূপে লাবণ্যে মুগ্ধ। একই সময়ে খেসারি লালকেও ডিজাইনার কুর্তা পায়জামা পরতে দেখা গেছে ভিডিওতে। তাদের রসায়ন আবারও আলোড়ন সৃষ্টি করেছে ইউটিউবে, যা বহু মানুষ পছন্দ করেছে। তাহলে চলুন আরো একবার দেখে নেওয়া যাক Saree ke Palet মিউজিক ভিডিওটি।

Advertisements

whatsapp logo
Advertisements