whatsapp channel

Viral: ‘কালো জলে কুচলা তলে’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নেচে ভাইরাল দুই যুবতী, রইলো ভিডিও

লোকগান সংগীতের মধ্যে অতি আদি গান। এই গানের কথার মধ্যে হয়তো তেমন আধুনিকতা নেই। কিন্তু রয়েছে মাটির টান। এই লোকগানের মধ্যেই আছে ঝুমুর গান। ঝুমুর গানের মধ্যে একটি অন্যতম গান…

Avatar

HoopHaap Digital Media

লোকগান সংগীতের মধ্যে অতি আদি গান। এই গানের কথার মধ্যে হয়তো তেমন আধুনিকতা নেই। কিন্তু রয়েছে মাটির টান। এই লোকগানের মধ্যেই আছে ঝুমুর গান। ঝুমুর গানের মধ্যে একটি অন্যতম গান হল কালো জলে কুচলা তলে ডুবল সনাতন। গানের কথাগুলো একটু অন্যরকম মানে এর মধ্যে রয়েছে একেবারে আঞ্চলিকতা টান। কিন্তু ভালোবাসা কিন্তু একই রকম।

সম্প্রতি ফোক ক্রিয়েশন নামে একটি ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পাবলিশ হয়েছে। এই ভিডিওটি প্রায় ২৯ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। ১৩ হাজার মানুষ এটি পছন্দ করেছেন। তবে যারা লাইক দেননি, তারা যে ভিডিওটি দেখেননি, এমন কথা কিন্তু পরিষ্কার করে বলা যায়না। কারণ লক্ষ লক্ষ মানুষের কাছে ভিডিওটি খুব সহজে পৌঁছে গেছে। তবে তারা হয়তো এই দুই মেয়ের নাচ দেখে ভুলেই গেছে লাইক দিতে। তাদের অসাধারণ নৃত্য পরিবেশনা মানুষের মনকে ছুঁয়ে গেছে।

গানের মধ্যে যেমন রয়েছে মাটির টান ঠিক তেমনি এই যুবতী ও তার সঙ্গে সামঞ্জস্য রেখে ঐরকমই একটু অন্যরকম সেজে আর খোলা মাঠে সবুজ ঘাস, পাতা গাছপালা এবং নীল আকাশকে সাক্ষী রেখে লোকগানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন। এই দুই যুবতী নাম অনুশ্রী এবং রাখি। ভিডিওটি যদিও প্রায় এক বছর আগে ইউটিউবে শেয়ার হয়েছে। কিন্তু তাতে কি হয়েছে। এই এক বছরে অসংখ্য মানুষ এই ভিডিওটিকে পছন্দ করেছেন। সোশ্যাল মিডিয়ায় তো হলো বর্তমান প্রজন্মের প্রতিভাকে প্রকাশ করার একমাত্র প্ল্যাটফর্ম। এর মাধ্যমে পৌঁছে যাওয়া যায় কত মানুষের কাছে। তবে আর দেরি না করে চলুন দেখে ফেলি এই ফোক ক্রিয়েশন এর অসাধারণ ক্রিয়েশন। দেখে নিন এই দুই কন্যার অসাধারন নাচের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media