whatsapp channel

Sovan-Baishakhi: পার্থ-অর্পিতা অতীত, রোম্যান্টিক ভিডিওর জেরে ফের ভাইরাল শোভন-বৈশাখী

এক সপ্তাহ হতে চলল এসএসসি দূর্নীতি মামলায় সিজিএ কমপ্লেক্সের তিন তলায় অস্থায়ী লকআপে বন্দী রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর পাশেই একটি স্থায়ী লকআপে রয়েছেন পার্থর ঘনিষ্ঠ…

Avatar

Advertisements
Advertisements

এক সপ্তাহ হতে চলল এসএসসি দূর্নীতি মামলায় সিজিএ কমপ্লেক্সের তিন তলায় অস্থায়ী লকআপে বন্দী রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর পাশেই একটি স্থায়ী লকআপে রয়েছেন পার্থর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। আটদিনের বেশি হতে চলল দুজনে পোশাক পরিবর্তন করেননি। সেভাবে খাওয়া-দাওয়া করছেন না।

Advertisements

পার্থর শ্বাসকষ্ট দেখা দেওয়ার কারণে তাঁর নাকতলার বাড়ি থেকে পৌঁছে দেওয়া হয়েছে নেবুলাইজার ও স্লিপ কার্ট। পার্থর পাশে নেই সতীর্থরাও। সৌগত রায় (Sougata Ray), ফিরহাদ হাকিম (Firhad Hakim)-রা জানিয়েছেন, পার্থ কোনো ষড়যন্ত্রের শিকার নন। তিনি নিজেই দোষী। কিছুদিন আগে বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee) বলেছিলেন, এই পার্থ তাঁর অচেনা। এমনকি বৈশাখীর দাবি, পার্থ নাকি বলেছিলেন, বিজেপির সাথে তাঁর খুব ভালো সম্পর্ক। ফলে তিনি নিজের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত নন। এর মধ্যেই সামনে এল শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) ও বৈশাখীর নতুন ভিডিও।

Advertisements

শোভন ও বৈশাখীর নতুন ভিডিওয় তাঁরা একে অপরের প্রেমে মশগুল। ‘সংকার দিনদা’ নামে একটি চ্যানেল থেকে ফেসবুকে শোভন ও বৈশাখীর ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই অতিক্রম করেছে চার হাজার ভিউ। পার্থ ও অর্পিতা আপাতত হটকেক। ফলে নিজেদের প্রতিপত্তি বজায় রাখতেই শোভন ও বৈশাখীর এই ভিডিও।

Advertisements

তবে নেটিজেনদের একাংশ আগেই বলতে শুরু করেছিলেন, শোভন-বৈশাখী এখন অতীত। বাংলার নতুন জুটি পার্থ-অর্পিতা। অনেকে বলছেন, শোভনের যেমন বৈশাখী রয়েছেন, পার্থর রয়েছেন অর্পিতা। এই ধরনের সমালোচনার প্রতিবাদ করেছেন বৈশাখী।

Advertisements

তিনি জানিয়েছেন, তাঁর বাড়ি থেকে কোনো টাকা পাওয়া যায়নি। বৈশাখী বলেছেন, তিনি ও শোভন পার্টনারস ইন ক্রাইম নন। যাঁরা এই ধরনের অপপ্রচার করছেন, তাঁরা কেন সারদার কর্ণধার সুদীপ্ত সেন (Sudipta Sen)-এর সাথে দেবযানী (Debjani)-র সম্পর্ক নিয়ে কথা বলছেন না! এমনকি সাইবার ক্রাইম সেলে যাওয়ার হুমকিও দিয়েছেন বৈশাখী।

whatsapp logo
Advertisements