whatsapp channel

VIDEO: সপনা চৌধুরীর গানে বুকে হাত দিয়ে উদ্দাম নাচলেন রচনা তিওয়ারি, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

সপনা চৌধুরী (Sapna Choudhary) আর্থিক সমস্যার সম্মুখীন হয়ে এসেছিলেন হরিয়ানভি নৃত্যশিল্পীর পেশায়। এই পেশাটি মূলতঃ আঞ্চলিক। অধিকাংশ ক্ষেত্রেই রাগনী ও হরিয়ানভি নাচের সাথে ইদানিং মিশিয়ে দেওয়া হচ্ছে যৌনতা যা সপনা…

Avatar

Nilanjana Pande

সপনা চৌধুরী (Sapna Choudhary) আর্থিক সমস্যার সম্মুখীন হয়ে এসেছিলেন হরিয়ানভি নৃত্যশিল্পীর পেশায়। এই পেশাটি মূলতঃ আঞ্চলিক। অধিকাংশ ক্ষেত্রেই রাগনী ও হরিয়ানভি নাচের সাথে ইদানিং মিশিয়ে দেওয়া হচ্ছে যৌনতা যা সপনা কখনও করেননি। কিন্তু যাঁরা এই ধরনের কাজকে সমর্থন করছেন তাঁদের মধ্যে অন্যতম রচনা তিওয়ারি (Rachna Tiwari)। 2017 সালের পয়লা ডিসেম্বর ‘সোনোটেক পঞ্জাবি’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছিল রচনার একটি ডান্স ভিডিও। এখনও অবধি এই ডান্স ভিডিওটির ভিউ অতিক্রম করেছে বারো লক্ষের কিছু বেশি।

‘তেরি আঁখয়া কা উও কাজল’ গানের সাথে নেচেছেন রচনা। ভিডিওতে তাঁর পরনে রয়েছে থ্রি-কোয়ার্টার স্লিভ অফ হোয়াইট কামিজ ও লালচে কমলা রঙের পাতিয়ালা সালোয়ার এবং ওড়না। যথারীতি এই সালোয়ার-কামিজটি টাইট ফিটিং। ভিডিওর শুরুতেই দর্শকদের দিকে পিছন ফিরে বুটি ডান্স করতে দেখা যায় রচনাকে। এরপর দর্শকদের দিকে ফিরে নাচতে শুরু করেন তিনি। রচনার সামনে মঞ্চের নিচে একজন বৃদ্ধ দর্শককে নাচতে দেখা যায়। এরপর ধীরে ধীরে রাগনী নাচতে শুরু করেন রচনা। কিন্তু অন্য হরিয়ানভি নৃত্যশিল্পীদের মতো একসময় রচনাও উর্ধ্বাঙ্গের নাচকেই বেশি প্রাধান্য দিতে শুরু করেন।

নিজের ক্লিভেজের উপর দিয়ে হাত নিচের দিকে নিয়ে যান রচনা যা দেখে উৎসাহিত হয়ে ওঠেন পুরুষ দর্শকরা। এর মধ্যেই রচনা মিশিয়ে দেওয়ার চেষ্টা করেন সপনার নৃত্যশৈলী। কারণ এই গানের সাথে সপনাকেই অধিকাংশ ক্ষেত্রে নাচতে দেখা গিয়েছে। এমনকি ‘বিগ বস’-এর ঘরেও এই গানের সাথে রাগনী নেচেছিলেন তিনি। কিন্তু রচনার নাচ যেন অধিক যৌনতাপূর্ণ। খোলা মঞ্চে নাচছেন তিনি।

মঞ্চের ধারে এসে রচনা নিচু হয়ে ক্লিভেজ শো-অফের চেষ্টা করলেও হাই নেক সালোয়ার-কামিজের কারণে তা সম্ভব হয়নি।