whatsapp channel

পোশাকের ফাঁকে গোপনাঙ্গের উঁকিঝুঁকি, শরীর দুলিয়ে উদ্দাম নাচ একতার, একা বসে দেখুন

বিনোদন দুনিয়ায় প্রথম থেকেই বলিউডের রমরমা থাকলেও আঞ্চলিক ভাষার ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির জনপ্রিয়তাও বাড়ছে দ্রুত। সোশ্যাল মিডিয়ার দৌলতে ভোজপুরি বিনোদন, হরিয়ানভি (Haryanvi Dance Video) বিনোদনের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। নানান…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন দুনিয়ায় প্রথম থেকেই বলিউডের রমরমা থাকলেও আঞ্চলিক ভাষার ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির জনপ্রিয়তাও বাড়ছে দ্রুত। সোশ্যাল মিডিয়ার দৌলতে ভোজপুরি বিনোদন, হরিয়ানভি (Haryanvi Dance Video) বিনোদনের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। নানান ধরণের ভিডিও প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। হরিয়ানভি নাচের ভিডিও তা্য মধ্যে অন্যতম। মঞ্চের উপরে সুন্দরী তরুণীদের উদ্দাম নাচ দেখার উন্মাদনা ক্রমেই বেড়ে চলেছে বিভিন্ন শ্রেণির দর্শকদের মাঝে।

হরিয়ানা, পঞ্জাবের মতো রাজ্যগুলিতে স্টেজ শোয়ের জনপ্রিয়তা অত্যন্ত বেশি। বিনোদন বলতে মঞ্চের উপরে উদ্দাম নাচগানই দর্শকদের একটা বড় অংশের মধ্যে বিশেষ জনপ্রিয়। সময় এগোলেও এখনো অনেক জায়গাতেই স্টেজ শোয়ের সংষ্কৃতি রয়ে গিয়েছে। আর এর মাধ্যমে জনপ্রিয়তাও পেয়েছেন অনেকে। স্বপ্না চৌধুরী এক্ষেত্রে অত্যন্ত উল্লেখযোগ্য একটি নাম। মাঠ ভর্তি লোকের সামনে নেচেই আজ তিনি খ্যাতির চূড়ায়। বিগ বসে অংশগ্রহণ করার পাশাপাশি কান চলচ্চিত্র উৎসবেও মুখ দেখানোর মতো সুবর্ণ সুযোগ পেয়ে গিয়েছেন স্বপ্না। তাঁকে দেখেই আরো অনেক মেয়ে নাম লেখাচ্ছেন স্টেজ শোতে। এমনি আরেকটি চর্চিত নাম হল একতা আর্যা।

পোশাকের ফাঁকে গোপনাঙ্গের উঁকিঝুঁকি, শরীর দুলিয়ে উদ্দাম নাচ একতার, একা বসে দেখুন

হরিয়ানভি নাচের জগতে ক্রমেই খাতির বাড়ছে তাঁর। নিজের নাচের স্টেপ এবং চটুল অঙ্গভঙ্গির মাধ্যমে দর্শকদের ঘন্টার পর ঘন্টা ধরে বিনোদন দিয়ে যাওয়ার ক্ষমতা রাখেন একতা। সম্প্রতি তাঁর একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ভিডিওতে চোখ রাখলেই বোঝা যাবে তাঁর এত দ্রুত জনপ্রিয় হওয়ার কারণ। আর এন মিউজিক হরিয়ানভি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি।

কালো সালোয়ার কামিজের সঙ্গে লাল ওড়না নিয়ে মঞ্চে উঠেছেন একতা। গোটা মঞ্চে ঘুরে সারা শরীর দুলিয়ে নেচেছেন তিনি। দর্শকদের মনোরঞ্জন করতে কোনো কসুরই ছাড়েননি একতা। ৫৮ হাজার মানুষ এখনও পর্যন্ত ভিডিওটি দেখেছেন ইউটিউবে। একতার নাচের প্রশংসাও উপচে পড়েছে কমেন্ট বক্সে। একতার এমন আরো নাচের ভিডিও দেখার আগ্রহ প্রকাশ করেছেন অনেকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই