Hoop StoryHoop Viral

Viral: কনকনে ঠান্ডায় মাথায় উলের টুপি পরে ঘুরছে গোখরো সাপ, রইলো ভিডিও

বাইরে প্রচন্ড ঠান্ডা পড়েছে, তাই মাথায় টুপি পরেছে গোখরো সাপ। গোখরো সাপের এমন টুপি পরা ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এমন সুন্দর ভিডিও দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। একে বাইরে ঠান্ডা, তার মধ্যে যদি এমন টুপি পরে তার সত্যিই মানুষকে হাসতে বাধ্য করে।

তবে প্রসঙ্গত উল্লেখ্য, যে টুপি মাথায় দেওয়ার সাথে সাথেই সাথেই নড়াচড়া করেছে মাথা থেকে টুপি পড়ে গেছে। মাথায় টুপি আটকে রাখা যায়নি, কিন্তু যতক্ষণ ছিল তাতে গোখরো বাবাজিকে খুব খারাপ লাগছিল না, লাল,নীল, বেগুনী রঙের টুপি পরে ফটো তুলেছে গোখরো সাপ। গোখরো সাপ ভয়ঙ্কর সাপগুলির মধ্যে একটি অন্যতম সাপ। দেখলেই মানুষের ভয় হার্ট অ্যাটাক হয়ে যাওয়ার জোগাড়। কিন্তু আপাতত মোবাইল ফোনের মাধ্যমে যখন আপনি ভিডিও গুলো দেখবেন তখন আপনার মনে মনে আনন্দই হবে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান রকম কিছু ভাইরাল হয়, আপনি যখন মন খারাপ করে বসে থাকবেন, তখন এই মোবাইল ফোনটি আপনার জন্য ঠাকুরমার ঝুলি গল্পের মত ঝুলি সাজিয়ে অপেক্ষা করবে নানান ভিডিও দেখানোর জন্য। আপনাকে শুধু আপনার সময় করে এই ভিডিওগুলো চটপট দেখে ফেলতে হবে। তাহলেই দেখবেন আপনার জীবনে দুঃখ বলে বস্তু থাকবে না।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo