Short Film: কাজের মেয়ের সঙ্গে কুকীর্তি বয়স্ক মামার, এই শর্টফিল্মে দেখতে পাবেন সাহসী দৃশ্য

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন…

Shreya Chatterjee

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার একটা তাগিদ তৈরি হয়েছে, কারণ গোটা ভিডিওটাতে রয়েছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। কখন থেকে বাড়িতে বসে এ সিনেমা দেখার প্রবণতাটা অনেকাংশে বেড়ে গেছে সাধারণ মানুষের কাছে।

সম্প্রতি ইশারা চ্যানেল নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে সাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, মামাকে কেন্দ্র করে পুরো গল্পটা রচনা করা হয়েছে। সেই জন্য তো অসাধারণ এই স্বল্প দৈর্ঘ্যের সিনেমাটির নাম মজনু মামা। তা হলেই বুঝতে পারছেন মামা চরিত্রটি ঠিক কতখানি ক্ষতিকারক তাই আর দেরি না করে চোটপট গল্পটা শুনে নিন।

প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, একটা বিশাল বড় বাড়িতে একজন মা তার ছেলেকে নিয়ে থাকে এবং সেই সঙ্গে সেই মায়ের ভাই অর্থাৎ ছেলেটির মামাও থাকে। প্রথমেই দেখা যাচ্ছে, মামাকে তাদের বাড়িতে রাখতে কিছুতেই সেই দিদি রাজি হচ্ছে না, সেই জন্য সে তার ভাইকে সমানে বলে যাচ্ছে তার বাপের বাড়িতে চলে যেতে। কিন্তু মামা কিছুতেই রাজি হচ্ছে না, নানাভাবে চাইছে নাটক করে সেখানেই থেকে যেতে।

মায়ের কথা শুনে বাড়িতে থাকা ছেলেটাও চাইছে যে তার মামা তার মামার বাড়িতে ফিরে যাক, কিন্তু মামা কিছুতেই রাজি হচ্ছে না। কিন্তু একটা সময় মামা খানিকটা নাটক করেই ঘরে চলে যায়, তার ব্যাগ গোছাতে। খেয়াল করে তাদের বাড়িতে নতুন একজন কাজের মেয়ে আসছে কাজ করতে তাকে দেখতে ভারী সুন্দর। এমন সুন্দর কাজের মেয়েকে দেখে কিছুতেই লোভ সামলাতে পারলেন না, মামা বুকে ব্যথার প্রচণ্ড নাটক করতে থাকেন।

কোনরকমে তিনি এইখানে থেকে যান, তারপরে দেখা যাচ্ছে, এই সুন্দরী কাজের মেয়েটি যখনই রান্নাঘরে গিয়ে কোন কাজ করছে, তাকে পিছন থেকে জড়িয়ে ধরে আদর করার চেষ্টা করছেন কিন্তু মেয়েটি প্রচন্ড অস্বস্তিতে পড়ে যায়। কিন্তু তার পরে কি হবে? তাদের এই লুকিয়ে প্রেম কি সত্যি জানাজানি হয়ে যাবে। তা দেখতে অবশ্যই আপনাকে পুরো সল্প দৈর্ঘ্যের সিনেমাটি দেখতে হবে। কিছুক্ষণ আগেই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি দেওয়া হয়েছে, তেমনই হাজার হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক