Hoop VideoHoop Viral

ফাঁকা ঘরে খেসারি লালকে পেয়ে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা কাজলের, বাচ্চাদের সামনে দেখবেন না ভুলেও

‘বিগ বস’-এর ঘরে ভোজপুরি তারকা খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তাঁর ফিটনেস, রসিক মেজাজ, পুরুষোচিত সৌন্দর্য সকলের নজর কেড়েছিল। অন্য প্রতিযোগীদের সাথেও খেসারিলালের সম্পর্ক ছিল যথেষ্ট ভালো। কিন্তু শো জিততে না পারেননি তিনি। মাঝপথেই শো থেকে এলিমিনেট হয়ে যান খেসারিলাল। তবে ভাটা পড়েনি তাঁর ভোজপুরি ফ্যানবেসের জনপ্রিয়তায়। খেসারিলাল ও কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র জুটি উত্তর ভারতের দর্শকদের কাছে যথেষ্ট প্রিয়। এই জুটির অনস্ক্রিন রসায়ন যথেষ্ট সুন্দর। খেসারিলাল ও কাজল অভিনীত হিট ফিল্মগুলির মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘সংঘর্ষ’।

রত্নাকর কুমার (Ratnakar Kumar)প্রযোজিত এই ফিল্মটি পরিচালনা করেছেন পরাগ পাটিল (Parag Patil)। ‘সংঘর্ষ’-এর গান ‘যবলে জাগল বনি’ এখনও যথেষ্ট জনপ্রিয়। গানের শুরুতে দেখা যায় সোফায় ঘুমাচ্ছেন খেসারিলাল। কাজল এসে তাঁর ঘুম ভাঙিয়ে দেন। তিনি খেসারিলালের সাথে অন্তরঙ্গ হতে চাইলে নায়ক গানের সুরে তাঁকে বলেন, ঘুমাতে চান তিনি। খেসারিলালকে ঘুমাতে দিতে চান না কাজল। ফলে রেগে যান নায়ক। কিন্তু একসময় কাজলের সাথে উদ্দাম নাচে মাতেন খেসারিলাল।

খেসারিলালের পুরুষোচিত সৌন্দর্যের প্রশংসা করে কাজল তাঁর ভালোবাসার কথা জানালে রেগে যান নায়ক। তিনি বলেন, যাতে শরীর খারাপ না হয় তাই নায়িকার থেকে দূরে থাকতে চান তিনি। কিন্তু একসময় খেসারিলালকে হার মানতেই হয় কাজলের কাছে। অন্তরঙ্গ হন তাঁরা।

গানটি গেয়েছেন খেসারিলাল ও হানি বি. (Hunny B.)। ইতিমধ্যেই গানটির ভিউ অতিক্রম করেছে সাড়ে আট কোটি।

Related Articles